অতীতের মুখোমুখি হয়ে কেঁদে দিলেন আমিশা পাটেল

0
126

বিনোদন ডেস্ক : দুই দশকের ক্যারিয়ারে আমিশা পাটেল সিনেমা করেছেন প্রায় চল্লিশটির মত। প্রথম ছবিটি ব্লকবাস্টার হয়, পরের ছবিটি হয় আরও বেশি সুপারহিট। সফল তকমা পেলেও এই নায়িকা অভিনয়ের তুলনায় বেশি আলোচনায় ছিলেন তার ব্যক্তিগত জীবনে বিতর্কের কারণে। এরপর খুব একটা আলো ছড়াতে পারেননি বলিউডে। হারিয়ে যান রঙিন দুনিয়া থেকে।

সম্প্রতি হঠাৎ করেই আবেগপ্রবণ হয়ে পড়েন এক সময়ের বলিউড কাঁপানো এই নায়িকা। হবেন নাই বা কেন! বছর কুড়ির আগে হারিয়ে যাওয়া সময় ফের এসে দাঁড়াল অভিনেত্রীর সামনে। কোথাও যাওয়ার জন্য অপেক্ষা করছিলেন অভিনেত্রী। তখনই একটি বেসরকারি বিমান সংস্থার কর্মীরা এসে ‘কাহো না প্যায়ার হ্যায়’ গানের সঙ্গে নাচতে শুরু করে দেন। এ রকম সারপ্রাইজ পেয়ে চোখের জল ধরে রাখতে পারেননি আমিশা। একই সঙ্গে হাসি আর কান্নায় নিজের অনুভূতিকে সামাল দিয়ে উঠে চলে গেলেন সেই কর্মীদের কাছে। তার পর নাচতে শুরু করলেন তাদের সঙ্গে। দিন দুয়েক আগে সেই ভিডিও পাওয়া গেল বলিউডের এক বিখ্যাত পাপারাৎজির ইনস্টাগ্রাম পেজ থেকে।

বলিউডে আমিশার অভিষেক ঘটেছিল হৃতিক রোশানের সঙ্গে ‘কাহো না প্যায়ার হ্যায়’ ছবির মাধ্যমে। প্রথম ছবিই বক্স অফিসে রেকর্ড তৈরি করে। দ্বিতীয় ছবিতে আরও বেশি সাফল্য। আমিশা পাটেলের ক্যারিয়ারের শুরুর দিকটা সেই সময়কার প্রথম সারির অভিনেত্রীদের কাছেও ছিল ঈর্ষণীয়। কিন্তু উর্ধ্বমুখী ক্যারিয়ারগ্রাফ বেশি দিন ধরে রাখতে পারেননি আমিশা। একের পর এক ফ্লপ ছবি দিয়ে ধীরে ধীরে বেরিয়ে যান এক নম্বর হওয়ার দৌড় থেকে।

এক সাক্ষাৎকারে ক্ষোভ জানিয়ে এই নায়িকা বলেছিলেন, স্টারকিড হলে হয় তো ঘুরে দাঁড়ানোর সুযোগ পেতেন। কিন্তু বলিউড মুখ তুলে তাকায়নি অভিনেত্রীর দিকে। তাই কি হঠাৎ এ রকম ভালবাসা পেয়ে চোখ ভিজল তাঁর? উত্তর জানেন তিনিই।