অনুশীলনে মনোযোগী হতে চান রুবেল

0
436

ক্রীড়া ডেস্ক: অস্ট্রেলিয়া ও সাউথ আফ্রিকা সিরিজ সামনে রেখে গত ১০ জুলাই শুরু হয়েছে টাইগারদের অনুশীলন ক্যাম্প। কিন্তু চোয়ালের ইনজুরির কারণে ওই সময় ক্যাম্পে যোগ দিতে পারেননি টাইগার পেসার রুবেল হোসেন। সম্প্রতি ক্যাম্পে যোগ দিয়েছেন তিনি। শুরু থেকে ক্যাম্পে না থাকতে পারলেও বাকি দিনগুলোতে মনোযোগ দিয়ে অনুশীলন করে নিজেকে ভালোভাবে প্রস্তুত করতে চান এই টাইগার পেসার।

মঙ্গলবার মিরপুরে রুবেল হোসেন বলেছেন, ‘আমার বেশ কয়েকটা বোলিং সেশন মিস হয়েছে। কিন্তু সামনে অনেক সময় আছে। এই সময়টা কাজে লাগিয়ে যাতে আমি নিজেকে পুরোপুরি প্রস্তুত করতে পারি সেদিকেই মনোযোগ দিব’।

বর্তমানে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস-বোলিং কোচ হিসেবে কাজ করছেন কোর্টনি ওয়ালশ। টেস্ট ক্রিকেটে যিনি সর্বকালের অন্যতম সেরা পেস বোলার। টেস্টে কীভাবে বোলিংয়ে আরও উন্নতি করা যায় সে বিষয়ে কোর্টনি ওয়ালশের সঙ্গে কাজ করবেন রুবেল।

রুবেল হোসেন বলেছেন, ‘টেস্ট ক্রিকেটে কোর্টনি ওয়ালশের ক্যারিয়ার চমৎকার। তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে। অস্ট্রেলিয়ার মতো দলের বিপক্ষে কীভাবে বল করে উইকেট লাভ করা যায় সে বিষয়ে তার কাছ থেকে পরামর্শ নিব’।

চলতি মাসে বাংলাদেশ সফরে আসার কথা অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। এই সফরে টাইগারদের বিরুদ্ধে তারা দুইটি টেস্ট ম্যাচ খেলবে। এই সিরিজ শেষ করেই টাইগাররা চলে যাবে সাউথ আফ্রিকায়। সেখানে স্বাগতিকরে বিরুদ্ধে দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ দল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here