অনুষ্কার সঙ্গে কথা বলবেন? এই নিন নায়িকার হোয়াট্‌সঅ্যাপ নম্বর

0
286

জলসা ডেক্স : এ সুযোগ আগে আপনারা পাননি। সরাসরি অনুষ্কা শর্মার সঙ্গে কথা বলতে পারবেন। হোয়াট্‌সঅ্যাপ করতে পারেন। এমনকী ভিডিও কলেরও সুযোগ থাকছে। নায়িকা নিজেও মাঝেমধ্যে ফোন করতে পারেন আপনাকে। বিশ্বাস হচ্ছে না তো? কিন্তু এটাই সত্যি।

আরও পড়ুন, ঐশ্বর্যা অসুস্থ, রক্তচাপ পরীক্ষা করলেন অভিষেক!
বিষয়টা এ বার একটু খুলে বলা যাক। একটি নতুন নম্বর অনুষ্কা নিয়েছেন সেটা ঠিকই। উদ্দেশ্য সরাসরি অনুরাগীদের সঙ্গে বাক্যালাপ। তবে নতুন নম্বরের রেজিস্ট্রেশন অনুষ্কার নামে নয়। এই রেজিস্ট্রেশন হয়েছে ‘শশী’র নামে। নিশ্চয়ই ভাবছেন, কে এই শশী? আসলে অনুষ্কার আসন্ন ছবি ‘ফিলাউরি’তে অনুষ্কার চরিত্রের নাম ‘শশী’। আর সেই নামেই তিনি হোয়াট্‌সঅ্যাপে কথা বলবেন অনুরাগীদের সঙ্গে। এমনকী যাঁদের সঙ্গে নায়িকা কথা বলবেন, তাঁরা
হ্যাঁ এটা প্রচারের কৌশল। নিঃসন্দেহে এই অভিনব কৌশল নিয়ে তুমুল আলোচনা শুরু হয়েছে বলিউডে। এ ছবির প্রযোজক সংস্থা ফক্স স্টার স্টুডিওর মুখ্য বিপণন অফিসার শিখা কপূর বললেন, ‘‘হোয়াট্‌সঅ্যাপে অনুষ্কার সরাসরি প্রচারের আইডিয়াটা নতুন। এর মাধ্যমে আরও বেশি দর্শকের সঙ্গে আমরা যোগাযোগ করতে পারব। আর তা ছাড়া ছবি মুক্তির আগে ওর চরিত্র শশীর সঙ্গেও দর্শকদের যোগাযোগ তৈরি হবে।’’ সব কিছু ঠিক থাকলে আগামী ২৪ মার্চ মুক্তি পাবে ছবিটি।
সব তথ্য তো পেলেন। হয়তো ভাবছেন নম্বরটা? হ্যাঁ, সেটাও দেওয়া হবে। এখনই যোগাযোগ করুন ৯৮৬৭৪৭৩১৭৮ নম্বরে। আপনার জন্য অপেক্ষা করছেন স্বয়ং অনুষ্কা শর্মা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here