‘অপ্রাপ্তবয়স্ক’ আলিয়াকে বারে ঢুকতে বাধা!

0
319

জলসা ডেস্ক : বয়স পৌঁছে গেছে ২৪ এর কোঠায়। দক্ষ অভিনয়শৈলী দিয়ে এরই মধ্যে বলিউডের প্রথম সারির নায়িকাদের কাতারেও অবস্থান করে নিয়েছেন। তবে আলিয়া ভাটের চেহারা বা শরীরী গঠনে যেন তার কোনো ছোঁয়াই নেই; যেন একজন কিশোরী! আর এটাই কাল হলো তার জন্য!

‘অপ্রাপ্তবয়স্ক’ মনে করে সম্প্রতি বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীকে লন্ডনের একটি বারে ঢুকতে বাধা দেওয়া হয়নি। নিজেকে প্রাপ্তবয়স্ক বলে আলিয়া যতই দাবি করুন না কেন, বার কর্তৃপক্ষ অনড়; আলিয়াকে বারে ঢুকতে দেবেনই না তারা। শেষ পর্যন্ত নিজের আইডি কার্ড দেখিয়ে বয়স প্রমাণ করে তবেই রক্ষা। তবে তাতেও যেন বার কর্তৃপক্ষের বিশ্বাস হচ্ছিল না আলিয়া প্রাপ্তবয়স্ক!

ক্যারিয়ারের তুঙ্গে থাকা ভাট পরিবারের সবচেয়ে কমবয়সী সদস্যের কথায়, ‘মুশকিল হলো, আমার বয়সের সঙ্গে চেহারার বিস্তর ফারাক। লন্ডনের বার কর্তৃপক্ষ ভেবেছিল, আমি আন্ডারএজ বা অপ্রাপ্তবয়স্ক। ওরা বিশ্বাসই করছিল না আমার বয়স। আইডি কার্ড দেখানোর পরও।’

কিশোরী মেয়েদের মতো শরীরী গড়ন আলিয়াকে নাকি মাঝেমধ্যেই অস্বস্তিতে ফেলে। তার কথায়, ‘সব ক্ষেত্রে সবচেয়ে বেশি আদর পাওয়া যায় ঠিকই, আবার খুব রাগ হয় যখন, যে কোনও বিষয় আমি সবার শেষে জানতে পারি। আমাকেই সবার শেষে খাবার সার্ভ করা হয়।

আলিয়ার পরবর্তী ছবি ‘ড্রাগন’। অয়ন মুখার্জি পরিচালিত এই ছবিতে প্রথমবার রণবীর কাপুরের বিপরীতে দেখা যাবে আলিয়াকে। সূত্র: ইন্ডিয়া টুডে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here