অবশ্যই অন্য নায়কের সাথেও কাজ করবো’

0
203

জলসা ডেক্স : শবনম বুবলি, মাঝে তর্ক-বিতর্কের ঘোলাজলের মধ্যে পড়লেও সবকিছু কাটিয়ে কাজ নিয়েই আছেন। কিছুদিন আগে শাকিবের বিপরীতে ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ছবির কাজ শুরু করেছেন তিনি। পাশাপাশি কাজী হায়াতের একটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন। সেখানেও শাকিব খানের সাথে জুটি হিসেবে দেখা যাবে তাকে।

বিগত ছবিগুলোতে শহর কেন্দ্রিক চরিত্রে দেখা গেলেও এবার তিনি আঞ্চলিক ভাষা নিয়ে নির্মিত ছবিতে অভিনয় করছেন। তাই অভিজ্ঞতার জায়গাটা অনেকটাই ভিন্ন। আর এই ভিন্নতা ক্যারিয়ারে ইতিবাচক মোড় মনে করছেন তিনি।

বুবলি বলেন, ‘অভিনয়ের কোনো নির্দিষ্ট গণ্ডি নেই। চরিত্রের ভিন্নতা ক্যারিয়ারে নতুন অভিজ্ঞতা যোগ করে। তাই নোয়াখালির মেয়ের চরিত্রটি আমার কাছে বিশেষ কিছু।’

চলচ্চিত্রে বুবলি নিয়মিত হলেও পত্রিকার পাতায় এখনও ‘শাকিবের বিপরীতে’ কথাটি লিখতে হচ্ছে গণমাধ্যমকে। তাই এই প্রশ্ন অনেকদিন ধরেই বুবলির দিকে ছোঁড়া হচ্ছে যে, শাকিবের গণ্ডি থেকে তিনি বের হবেন কি-না?

এ প্রসঙ্গে বুবলি বলেন, ‘এর উত্তর আসলে নতুন করে দেওয়া কিছু নেই। কারণ শাকিবের গণ্ডিতে আমি অভিনয় করছি এমনটা নয়। আমি যে ধরনের ছবিতে অভিনয় করতে চাই সেগুলোতে পরিচালক-প্রযোজক আমাদের জুটিকেই প্রাধান্য দিচ্ছেন। অবশ্যই আমি অন্য নায়কের সাথেও কাজ করবো।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here