অভয়নগরে ধীরগতির বাইক রেস অনুষ্ঠিত

0
91

অভয়নগর (যশোর) প্রতিনিধ : যশোরের অভয়নগরে ব্যতিক্রমী মোটরসাইকেল (বাইক) ধীরগতির প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩ মার্চ) বিকালে উপজেলার সিদ্ধিপাশা সোনাতলায় মিতালী ক্রীড়া চক্রের আয়োজনে ধীরগতির বাইক রেস মিতালী ক্রীড়া চক্রের মাঠে অনুষ্ঠিত হয়।
অংশগ্রহণকারী ৪০জন প্রতিযোগির মধ্যে সব থেকে ধীরগতীতে বাইক চালিয়ে বাংলা টিভির অভয়নগর প্রতিনিধি ও নওয়াপাড়া প্রেস ক্লাবের সদস্য জসিম উদ্দিন বাচচু প্রথম হন।
কৌসিক আহমেদ প্রান্ত ও মো.সবুজ শেখ দ্বিতীয় হন। জানা গেছে ধীরগতিতে বাইক চালিয়ে সর্বশেষ যে বাইকার নির্ধারিত স্থানে পৌঁছান তাকে প্রথম ঘোষনা করা হয়।

এ ব্যাপারে মিতালী ক্রীড়া চক্রের অনুষ্ঠানের বিশেষ অতিথি ও সাবেক ইউপি চেয়ারম্যান খান এ কামাল হাচান বলেন, ধীরগতিতে বাইক চালানোর দুর্ঘটনা রোধ ও চালকদের জন্য শিক্ষণীয় প্রতিযোগিতা। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার দ্বিতীয় দিন এই প্রতিযোগিতার আয়োজন হয়। এবারের রেসে ১০০ ও ১৫০ সিসি বাইক নিয়ে প্রায় ৪০ জন প্রতিযোগি অংগ্রহন করেন।
মিতালী ক্রীড়া চক্রের সভাপতি মো. নাজিম মোল্ল্যার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সিদ্ধিপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ হাবিবুর রহমান, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো.মহাসিন শেখ, সাধারণ সম্পাদক বাবু গোবিন্দ দাস, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী কামরুল,ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ শরিফুল ইসলাম প্রমুখ।