অভয়নগরে অস্ত্রসহ যুবক আটক

0
73

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে ওয়ান শুটার গানসহ বিল্লাল শেখ (৪০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-৬)। শুক্রবার রাতে উপজেলার ৫নং ওয়ার্ড প্রেমবাগ গ্রামের মিজানুর রহমানের রাইস মিলের সামনে থেকে তাকে অস্ত্রসহ আটক করেন। আটক বিল্লাল হোসেন উপজেলা পাচুরিয়া গ্রামের আব্দুল জলিল শেখের ছেলে।
যশোর র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার এম নাজিউর রহমান বলেন, আটক বিল্লাল শেখ একজন চিহ্নিত সন্ত্রাসী। সে এলাকায় অবৈধ অস্ত্র ব্যবহার করে দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছিলেন। শুক্রবার রাতে গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব-৬ জানতে পারেন বিল্লাল হোসেন একটি পিস্তল নিয়ে যশোর মহাসড়কের উপজেলার প্রেমবাগ গ্রামের মিজানুরের রাইস মিলের সামনে অবস্থান করছে। সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এরপর তার প্যান্টের পকেটে তল্লাশি করে একটি ওয়ান শুটার গান জব্দ করা হয়। পরে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে তাকে অভয়নগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
এ বিষয়ে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হাসান জানান, শনিবার সকাল আনুমানিক সাড়ে ১১ টায় র‌্যাব-৬ এর পক্ষ থেকে একটি ওয়ান শুটার গানসহ বিল্লাল শেখ নামে এক যুবককে থানায় সোপর্দ করেছে। র‌্যাব বাদী হয়ে মামলা করেছে। এদিন দুপুরে আসামীকে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।