অভয়নগরে কয়লা ঘাটের নৈশ প্রহরীর মরাদেহ উদ্ধার

0
68

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগর উপজেলার কয়লা ঘাটের এক নৈশ প্রহরীর মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২০ আগস্ট) সকালে আকিজ জুট মিলের সামনে সরকার ট্রেডার্স ঘাটের অফিস থেকে পুলিশ নৈশ প্রহরীর মরাদেহটি উদ্ধার করে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। তবে যশোরের গোয়েন্দা পুলিশ (ডিবি), পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঘটনা স্থান পরিদর্শন করেছেন।
প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ সূত্রে জানা গেছে , উপজেলা নওয়াপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ডের নর্থবেঙ্গল গেট এলাকার মিন্টু তরফদার (৬০) নামের এক ব্যক্তির মরাদেহ সরকার ট্রেডার্সের কয়লা ঘাটের অফিস রুম থেকে উদ্ধার করেছে পুলিশ। তার পিতার নাম মৃত মুসা তরফদার। সে আকিজ জুট মিলের সামনে সরকার ট্রেডার্স এর কয়লা ঘাটের নাইটগার্ডের কাজ করতো। গতকাল শনিবার সকাল নয়টার দিকে ঘাট ম্যানেজার হাবিবুল্লাহ হাবিব ঘাটের অফিস খুলে উপুড় হয়ে পড়ে থাকা অবস্থায় তার লাশ দেখতে পায়। পরে তিনি পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনা স্থানে যেয়ে মিন্টু তরফদারের গলায় গামছা পেঁচানো, ঠোঁটে কাটা দাগ, নাক ও মুখে রক্তাক্ত অবস্থায় লাশটি দেখতে পান। পুলিশ জানায়, কিভাবে ও কিসের জন্য এ হত্যা কান্ড হয়েছে তা এখনো বলা যাচ্ছে না।
এ ব্যপারে থানা তদন্ত (ওসি) মিলন কুমার মন্ডল জানান, নাইটগার্ডের লাশ উদ্ধার করে অভয়নগর থানায় আনা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হবে বলে জানান।