অভয়নগরে গৃহবধূর মরাদেহ উদ্ধার, স্বামী পলাতক

0
101
Exif_JPEG_420

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে শুকুরণ বেগম (২৮) নামের এক গৃহবধূর মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৬ মার্চ) ভোররাতে উপজেলার নওয়াপাড়া পৌরসভার চার নম্বর ওয়ার্ড বুইকরার রেলস্টেশন পৌর কবরস্থান এলাকা থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।
নিহতের স্বজনদের অভিযোগ পারিবারিক কলহের জের ধরে স্বামী বিল্লাল হোসেন শুকুরণকে হত্যার পরে পলাতক রয়েছে। জানা যায়, যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের গাইদগাছী গ্রামের মো. রফিকের মেয়ে তিনি। নিহত শুকুরণ বেগম দুই সন্তানের জননী ছিলেন।
স্থানীয়রা জানান, তাদের দাম্পত্য জীবনে প্রাই প্রতিদিন কলহলের সৃষ্টি হতো। ইজিবাইক চালক বিল্লাল হোসেন তার স্ত্রী শুকুরণকে প্রায় মারপিট করতেন। সাংসারিক বিষয় নিয়ে ঝগড়া ঝামেলা লেগেই থাকতো তাদের।
নিহত শুকুরণ বেগমের ভাই রায়হান হোসেন জানান, আমার বোনকে পরিকল্পিত ভাবে দুলাভাই গলায় ফাঁস দিয়ে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায়। আমার বোনের দুটি সন্তান ফাহাদ হোসেন (৫) ও সাদিক হোসেন (৩)। আমার বেনের হত্যাকারীর গ্রেপ্তারপূর্বক কঠোর শাস্তির দাবি জানাই।
এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান বলেন, সকালে গৃহবধুর লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো জন্য পাঠানো হবে। এটা হত্যা নাকি আত্মহত্যা বলা যাচ্ছেনা। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে রহস্য উদঘাটন হবে।