অভয়নগরে জানালার গ্রিল কেটে নগদ টাকা-স্বর্ণালঙ্কার চুরি

0
41

অভয়নগর (যশোর) প্রতিনিধি : অভয়নগরের নওয়াপাড়া পৌরসভার একতারপুর গ্রামে জানালার গ্রিল কেটে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৬ জুলাই) ভোর রাতে পৌরসভার তালতলা বাজার পারহয়ে একতারপুর গ্রামের শুরুতে রাজঘাট স্বাস্থ্য ও পারিবারিক কল্যাণ কেন্দ্রের সামনে অবস্থিত মরহুম ইসাহাক আলী তরফদার নামের ব্যক্তির বাড়িতে এই ঘটনা ঘটে।
মৃত ইছাহাক তরফদারের স্ত্রী দাবি, এ ঘটনায় তার নগদ ৫৫হাজার টাকা ও ১৬ ভরি স্বর্ণালঙ্কার চুরি হয়েছে। খোরশেদা বেগম জানান, তার স্বামী ৩ বছর আগে মারা গেছেন। তিনি এক মেয়ে ও এক নাতিকে নিয়ে ওই বাড়িতে বসবাস করেন। ভোর বেলায় আনুমানিক ৩টার সময় গ্রিল কেটে ৫ জন ব্যক্তি ঘরের ভিতরে প্রবেশ করে। ঘরের ভিতরে শব্দ হলে আমি ও আমার মেয়ে ঘুম থেকে জেগে যায়। তারা এসময় দেশিয় অস্ত্রসহ আমাদেরকে জিম্মি করে রাখে। পরে সব ঘরে ঢুকে আলমারী, সোকেচ থেকে নগদ ৫৫ হাজার টাকা ও ১৬ ভর্রি স্বর্ণালঙ্কার নিয়ে যায়।
এ বিষয়ে থানার তদন্ত কর্মকর্তা (ওসি) মিলন কমুর মন্ডল জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবং আমরা সরেজমিনে পরিদর্শন করেছি। জানালার গ্রিল কেটে জিম্মি করে নগদ টাকা-স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।