অভয়নগরে ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধার মৃত্যু

0
13

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে ট্রেনে কাটা পড়ে নিলুফা ইয়াসমিন (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি খুলনা জেলার খানজাহান আলী থানার জাহানাবাদ ক্যান্টনমেন্ট এলাকার মৃত আকবর আলীর স্ত্রী। সোমবার (১৪ নভেম্বর) দুপুরে নওয়াপাড়া পৌর এলাকার তালতলা হাট রেল স্টেশন এর সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে রেলওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত বৃদ্ধা হাঁটতে হাঁটতে তালতলা এলাকায় আসেন এবং তালতলা হাট এলাকার এক বাড়ি থেকে পানি পান করেন। আবার খুলনার দিকে হাঁটতে থাকেন। পরে দুপুরে খুলনাগামী বেতনা ট্রেনে কাটা পড়ে মারা যান তিনি।
নিহত বৃদ্ধার বড় ছেলে মো.বাশার হাসান জানান, তার মা নিলুফা ইয়াসমিন নওয়াপাড়ার প্রফেসর পাড়া এলাকায় বোনের বাড়ি বেড়াতে আসেন। তিনি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। তিনি আরও জানান, তার মা মানসিকভাবে ভারসাম্যহীন এবং কানে কম শুনতে পান।
খুলনা রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবির আহমেদ জানান, তালতলা হাট স্টেশনের সামনে সোমবার দুপুরে নিলুফা ইয়াসমিন নামে এক বৃদ্ধার খুলনাগামী বেতনা ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে। তিনি খুলনা জেলার খানজাহান আলী থানার জাহানাবাদ ক্যান্টনমেন্ট এলাকার বাসিন্দা। তিনি আরও জানান, অপমৃত্যুর মামলা হয়েছে এবং মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।