অভয়নগরে ট্রেনে কাটা পড়ে বসন্ত নামের এক ব্যক্তির মৃত্যু

0
102

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে ট্রেনে কাটা পড়ে বসন্ত দেবনাথ (৬৩) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার তালতলা মাইলপোস্ট রেললাইন ক্রসিংয়ের এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বসন্ত দেবনাথ উপজেলার নওয়াপাড়া এলাকার একতারপুর গ্রামের মৃত আল্লাদ দেবনাথের ছেলে। সকাল আনুমানিক ৬ টার সময় লাশটি উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।
স্থানীয় কাউন্সিলর রেজাউল ইসলাম রেজা ফারাজী ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, বসন্ত দেবনাথ বাড়ি থেকে তালতলা মাইলপোস্ট রেললাইন ক্রসিংয়ের এলাকায় সেলুনে চুল ও সেভ করা জন্য যান। এসময় খুলনা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী আন্তঃনগর ট্রেনে তিনি কাটা পড়েন।
নওয়াপাড়া ফায়ার সার্ভিসের অধিনায়ক অলিউজ্জামান বলেন, ঘটনাটি জানার পর আমরা দ্রুত ঘটনা স্থানে পৌছায়।
ঘটনাস্থান থেকে লাশ উদ্ধার করি। পরে যশোর রেলওয়ে পুলিশ ফাঁড়িতে খবর দেওয়া হয়। লাশটি ঐ স্থানে রয়েছে।
নওয়াপাড়া রেলস্টেশন মাষ্টার মাসুদ রানা বলেন, মাইলপোস্ট রেলক্রসিংয়ের একটু সামনে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু হয়েছে। রেলওয়ে পুলিশ এসে বিষয় টি খতিয়ে দেখবেন।
এ বিষয়ে যশোর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মিজানুর রহমান বলেন, সকাল ৬টা ৩০ মিনিটের সময় আমরা খবর পাই তালতলায় মাইলপোস্ট রেলক্রসিংয়ের সামনে ট্রেনে কাটা পড়ে বসন্ত নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।