অভয়নগরে দুই ইজিবাইক ছিনতাইকারী আটক

0
18

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে ইজিবাইক ছিনতাই করে চলে যাওয়ার সময় চালকের চিৎকারে দুই ছিনতাইকারীকে আটক করেছে জনতা। উপজেলার বুইকারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে এই ঘটনাটি ঘটে। পরে তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। আটককৃতরা হলো অভয়নগর উপজেলার শংকরপাশা খেয়াঘাট এলাকার বাবু কসাইয়ের পুত্র মো. ইমরান হোসেন (১৯) ও উপজেলার চলিশিয়া ইউনিয়নের কোটা গ্রামের লাভু শেখের ছেলে সুমন শেখ (১৮)
ইজিবাইক চালক মোজাহিদ হোসেন জানান, ইমরানসহ আরো ৫ জন মিলে নুরবাগ থেকে আমার ইজিবাইক রিজার্ভ ৮শ টাকা ভাড়া করে উপজেলার সুন্দলী ইউনিয়নের ধামে নিয়ে যায়। তাদের সাথে একটি মোটরসাইকেলও ছিল। সেখান থেকে বিভিন্ন জায়গায় নিয়ে যায়। তারপর রাত সাড়ে ১০ টার সময় বুইকারা সরকারী প্রাইমারী বিদ্যালয়ের সামনে আসলে পিছন থেকে দড়ি দিয়ে আমার গলাই পেঁচিয়ে ধরে। এবং আমাকে হাত পা বেধে হত্যার চেষ্টা করে। এরপর আমাকে রাস্তায় ফেলে ছিনতাইকারীরা ইজিবাইক নিয়ে চলে যায়। এসময় আমি চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এসে ইমরান ও সুমন নামে দুই ছিনতাইকারীকে ধরে ফেলে এলাকাবাসী। বাকী কয়জন পালাতে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে একটি প্লাটিনা যশোর-হ ১৮৫২২২ নং নামের মোটরসাইকেল জব্দ করে এলাকাবাসী । পরে ছিনতাই দুইজনকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।
এ বিষয়ে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান বলেন, ইজিবাইক ছিনতাই এর সাথে জড়িত দুইজনকে আটক করে থানায় আনা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।