অভয়নগরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে, নিহত ড্রাইভার: আহত হেলপার

0
96

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে সড়ক দূর্ঘটনায় ট্রাক ড্রাইভার আব্দুর রউফ সরদার (৫০) নিহত ও হেলপার সাগর হোসেন (২০) আহত হয়েছে। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকালে আনুমানিক ৬টার দিকে যশোর-খুলনা মহাসড়কের তালতলা পাওয়ার হাউজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
পুলিশ সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার সকালে তালতলা পাওয়ার হাউজ এলাকার কাছে মহাসড়কে খুলনা থেকে যশোরের উদ্দেশে ছেড়ে আসা একটি কাট বোঝাই ট্রাক (যশোর ট- ১১-৪২৭২) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে উল্টে যায়। ঘটনাস্থলেই ট্রাক ড্রাইভার আব্দুর রউফ সরদার নিহত হয়। নিহত ট্রাক ড্রাইভার সাতক্ষীরা জেলার কাসেমপুর এলাকার রজব আলী সরদারে পুত্র। আহত হয় ট্রাকটির হেলপার সাগর। সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় নিহত ট্রাক ড্রাইভার ও আহত হেলপারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নিলদ্রী সুন্দর কুন্ডু বলেন, হাসপাতালে আনার পূর্বেই ট্রাক ড্রাইভার আব্দুর রউফ সরদারের মৃত্যু হয়েছে। আহত হেলপার সাগরকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা এখন ভাল।
নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি মোঃ সিদ্দিকুর রহমান বলেন, তালতলা পাওয়ার হাউজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে পড়ে ড্রাইভার নিহত হয়েছে। ডায়েরি অনুযায়ী লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করার পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।