অভয়নগরে বিদেশি পিস্তলসহ আটক ২

0
91

অভয়নগর প্রতিনিধি : যশোরের অভয়নগরে বিদেশি পিস্তল, গুলি ও দুটি ম্যাগজিনসহ তারেক তরফার সজল ওরফে সজল ও তুহিন ওরফে মেম্বার তুহিন নামে দুই যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৬)। সোমবার বিকালে অভয়নগর উপজেলার চলিশিয়া এলাকা থেকে তাদের অস্ত্রসহ আটক করা হয়। আটক সজল কোটা গ্রামের আলী আহম্মেদ তরফদার ও তুহিন মৃত মাহমুদের ছেলে।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমান বলেন, আটক দুজন চিহ্নিত সন্ত্রাসী। তারা এলাকায় অবৈধ অস্ত্র ব্যাবসায়ী ও সন্ত্রাসী। তারা এসব অবৈধ অস্ত্র ব্যবহার করে দীর্ঘদিন সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছিল। গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি সজল ও তুহিন বিক্রির উদ্দেশ্যে একটি বিদেশি পিস্তল নিয়ে উপজেলার চলিশিয়া গ্রামের একটি বাগানে অবস্থান করছে। সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন ও গুলি জব্দ করা হয়।

তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে তাকে অভয়নগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সূত্র জানায়, আটক মারুফ হোসেন তুহিন অভয়নগর উপজেলার ৩ নং চলিশিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।সজল তার ঘনিষ্ট সহযোগি। তারা সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত। অভয়নগর থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা আছে। তাদের অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছিল।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম শামীম হাসান জানান, অস্ত্র আইনে মামলা হওয়ার পর দুই আসামিকে মঙ্গলবার বেলা ১১ টায় যশোরে জেলহাজতে পাঠানো হয়েছে।