অভয়নগরে ভাতিজার ছুরিকাঘাতে চাচার মৃত্যুর ঘটনায় মামলা, অভিযুক্ত আটক, চাকু উদ্ধার

0
108

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে ভাতিজার ছুরিকাঘাতে রাজু আহম্মেদ (৪০) নিহতের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ভাতিজা রাকিবুল ইসলামকে আটক করা হয়েছে। হত্যাকা-ে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৭ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার প্রেমবাগ ইউনিয়নের চেঙ্গুটিয়া গ্রামের বাবলাতলা এলাকা থেকে রাকিবুলকে আটক এবং হত্যাকা-ে ব্যবহৃত চাকু উদ্ধার করে পুলিশ।
গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার প্রেমবাগ ইউনিয়নের চেঙ্গুটিয়া গ্রামে বাবলাতলা নামক এলাকায় নিজ বাড়িতে ফ্রিজে আদা রাখা নিয়ে বাকবিত-ায় ভাতিজা রাকিবুল ইসলাম তার চাচা রাজু আহম্মেদকে ছুরকাঘাত করেন। শুক্রবার ভোররাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নিহত রাজু আহম্মেদ চেঙ্গুটিয়া গ্রামের মৃত গোলাম নবী মোল্যার ছেলে। ভাইপো রাকিবুল ইসলাম (২৪) প্রেমবাগ ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য জসিম উদ্দিন খোকনের ছেলে।
অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, শুক্রবার দিনগত রাত ১২ টার পর (শনিবার ২৮ জানুয়ারি) নিহতের স্ত্রী নাসরিন বেগম বাদি হয়ে রাকিবুল ইসলামের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ওই রাতে পুলিশ প্রেমবাগ ইউনিয়নের চেঙ্গুটিয়া গ্রামে অভিযান চালিয়ে রাকিবুলকে আটক করে। আটকের পর তার স্বীকারোক্তি মোতাবেক ঘটনাস্থলের পাশে একটি পরিত্যাক্ত ঘরের টিনের চাল থেকে হত্যাকা-ে ব্যবহৃত চাকু উদ্ধার করে। তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত রাকিবুল ইসলাম রাগের বসে একটি ফল কাটা চাকু দিয়ে তার চাচা রাজুর বুকে ও পিঠে আঘাত করেছিল বলে স্বীকার করেন। শনিবার তাকে যশোরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।