অভয়নগরে হত্যা মামলার আসামিকে গুলি করে হত্যা

0
15

নিজস্ব প্রতিবেদক : যশোরের অভয়নগরে সুব্রত ম-ল (৪৮) নামে হত্যা মামলার এক আসামিকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে। বুধবার (১১ জানুয়ারি) সকালে উপজেলার পায়রা ইউনিয়নের দামুখালী গ্রামে দত্তগাতী দামুখালী মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন সড়কের পাশে একটি চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে।
নিহত সুব্রত ম-ল দামুখালী গ্রামের মৃত অনাদী ম-লের ছেলে। তিনি ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক খন্দকার রকিবুল ইসলাম হত্যা মামলার আসামি ছিলেন। বিষয়টি নিশ্চিত করেন অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান।
প্রত্যড়্গদর্শী চায়ের দোকানী শীলা ম-ল জানান, সকাল আনুমানিক ৮টার দিকে তার দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন সুব্রত ম-ল। এসময় মোটরসাইকেলযোগে আসা অজ্ঞাত দুই যুবক সুব্রত ম-লের কাছে গিয়ে পি¯ত্মল ঠেকিয়ে চার রাউন্ড গুলি চালিয়ে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।
নিহতের পরিবার জানান, প্রতিদিনের ন্যায় বুধবার সকালে সুব্রত বাড়ি থেকে বেরিয়ে দত্তগাতী দামুখালী মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন চায়ের দোকানে যান। পরে জানতে পারি সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করেছে।  হত্যাকারীদের গ্রেপ্তারপূর্বক শা¯িত্মর দাবি করেন তারা।
এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান তারা। রা¯ত্মার উপর পড়ে থাকা মরদেহের মাথা, বুকের পাশে ও পিঠে তিনটি গুলি করা হয়েছে। ঘটনাস্থলে থেকে পি¯ত্মলের গুলির একটি খোসা উদ্ধার করা হয়েছে।  ময়নাতদšেত্মর জন্য মরদেহ যশোর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
তিনি আরো জানান, নিহত সুব্রত ম-ল ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক খন্দকার রকিবুল ইসলাম হত্যা মামলার আসামি ছিলেন। কিছুদিন পূর্বে তিনি জামিনে মুক্তি পেয়ে বাড়িতে অবস্থান করছিলেন। এছাড়া ভবদহ এলাকায় তার একটি মৎস্য আড়ৎ রয়েছে বলে জানতে পেরেছি। হত্যাকারীদের আটকে পুলিশের একাধিক টিম কাজ শুরম্ন করেছে।
প্রসঙ্গত, ২০২২ সালের ১২ মে একই স্থানে সন্ত্রাসীদের গুলিতে ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক ও নিষিদ্ধ চরমপন্থি দলের সদস্য খন্দকার রকিবুল ইসলাম খুন হয়েছিলেন।