অভয়নগরে ৬০ বোতল ফেনসিডিলসহ আটক ২

0
87

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে ৬০ বোতল ফেনসিডিলসহ একজন পুরুষ ও একজন মহিলাকে আটক করেছে থানা পুলিশ। সোমবার (২১ মার্চ) বেলা আনুমানিক ১১টা ৫০ মিনিটের সময় নওয়াপাড়া বাজারের খাদ্য গোডাউনের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, বেনাপোল এলাকার গাইকুর গ্রামের মোঃ আনছার আলী মোল্যার ছেলে আব্দুল জব্বার (৫০), একই থানার ভবেরবেড় এলাকার আব্দুল হালিম মেয়ে ও হেমায়েত মোল্যার স্ত্রী মোছাঃ আবেনুর বেগম (৫০)। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেনাপোল থেকে মাদকের একটি চালান মোটর সাইকেল যোগে নওয়াপাড়া এসে পৌছেছে। এসময় অভয়নগর থানার তদন্ত (ওসি) মিলন কুমার মন্ডলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে ফেনসিডিলসহ মোটর সাইকেল চালক আব্দুল জব্বার ও আবেনুর বেগমকে আটক করা হয়। তাদেরকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।
এ ব্যাপারে থানার তদন্ত (ওসি) মিলন কুমার মন্ডল বলেন, ফেনসিডিলের চালানের বিষয়টি জানতে পারি। তাদের নওয়াপাড়া নুরবাগ এলাকায় ধাওয়া করা হয়। পরে বাজারের খাদ্য গোডাউনের সামনে থেকে তাদের আটক করা হয়। এবং মহিলার দেহ তল্লাশী করে ৬০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। আটককৃত মহিলা আবেনুর বেগমের বিরুদ্ধে মাদক আইনে আরো দুইটি মামলা রয়েছে। তাদেকে আজ যশোর জেল হাজতে প্রেরণ করা হবে।