অমিতাভকে সরিয়ে কেবিসি সঞ্চালক হচ্ছেন ঐশ্বর্য!

0
250

ম্যাগপাই নিউজ ডেস্ক : কৌন বনেগা ক্রোড়পতি ৯’ শুরুর তোড়জোড় চলছে। কিন্তু জনপ্রিয় এই রিয়ালিটি শো-এর সঞ্চালক হিসেবে এ বার হয়তো আর দেখা যাবে না অমিতাভ বচ্চনকে। এর আগে পর্যন্ত এই রিয়ালিটি শো-এর আটটি সিজনের মধ্যে একবারই মাত্র সঞ্চালক বদল হয়েছিল। সে বার অমিতাভের পরিবর্তে সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে। কিন্তু ওই একবারই।

জানা গিয়েছে, আট সিজন পেরিয়ে এ বার সঞ্চালকের ভূমিকায় নতুন মুখ চাইছেন এই রিয়ালিটি শো-এর উদ্যোক্তারা। তিনি আর কেউ নন, অমিতাভ বচ্চনেরই পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন। আর এই খবর যদি সত্যি হয়, সেক্ষেত্রে প্রথম বার এই অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে থাকবেন কোনও মহিলা সঞ্চালক।
অনেকেরই মতে, এটি খুব ভাল পদক্ষেপ। তবে এই শো-এর একনিষ্ঠ দর্শকরা সঞ্চালকের ভূমিকায় অমিতাভের বদলে তাঁর পুত্রবধূকে কতটা মেনে নেবেন, তা নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন অনেকেই।

বি-টাউনের বেশ কয়েকটি মিডিয়া রিপোর্ট অনুযায়ী, শুধু ঐশ্বর্য নয়, কথা বলা হয়েছে আরও এক বলিউড অভিনেত্রীর সঙ্গেও। বলিউডে তাঁর উপস্থিতি ইদানীং অনিয়মিত হলেও তাঁর প্রতি মুগ্ধতা এখনও কাটিয়ে উঠতে পারেনি বলিউডের লক্ষ লক্ষ দর্শক। তিনি মাধুরী দীক্ষিত। এখন দেখার বিষয় হল, শেষ পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষ কী সিদ্ধান্ত নেয়।

 

সুত্র : আনন্দবাজার পত্রিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here