‘অর্জুনের জন্য কাউকে খুনও করতে পারি’

0
219

জলসা ডেস্ক : অর্জুন কাপুরের সাথে পরিণীতি চোপড়ার সম্পর্কটা বোধহয় একটু বেশিই ঘনিষ্ঠ। মানে সম্প্রতি অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে পরিণীতি যা বলেছেন তাতে তো অনন্ত সেটাই মনে হচ্ছে। এমনকী সম্প্রতি অর্জুন কাপুর সম্পর্কে পরিণীতি যা বলেছেন তাতে তো বি-টাউনে তাদের নিয়ে অন্য গুঞ্জনই শোনা যাচ্ছে।

সম্প্রতি, ডিএনএ’কে দেওয়া সাক্ষাৎকারে তার ও অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে বলতে গিয়ে পরিণীতি বলেন, অর্জুন আমার জন্য লাকি, ওর সাথে আমি পর পর দুটি সিনেমায় কাজ করার সুযোগ পেয়েছি।

পরিণীতি আরও বলেন, অর্জুনের সাথে আমি সব কিছু করতে পারি, ওকে হঠাৎ করে লাথি মারতে পারি, ওকে ‘সাট আপ’ বলতে পারি। ও আমার সাথে এই সমস্ত একই কাজ করতে পারে। ওর সাথে আমার সম্পর্কটা খুবই কাছের।

পরণীতির কথায়, যদি কেউ অর্জুনের সম্পর্কে খারাপ কিছু বলে তাহলে আমি ওর হয়ে লড়তেও পারি। এমনকী প্রয়োজনে আমি তাকে খুনও করে ফেলতে পারি, কারণ আমি অর্জুনের সম্পর্কে কোনও খারাপ কথা শুনতে রাজি নই। ওর প্রতি আমার একটা ভালোবাসা রয়েছে, যেটা কখনও নষ্ট হবার নয়।

প্রসঙ্গত, অর্জুনের বিপরীতে ‘ইশকজাদে’ ফিল্মের মাধ্যমেই বলিউডে পা রাখেন পরিণীতি। মাঝে বেশ কয়েকটি ছবিতে তিনি কাজ করলেও সেভাবে সাফল্য আসেনি। বিশেষ কাজও পাচ্ছিলেন না তিনি। তবে ফের একবার অর্জুন কাপুরের বিপরীতেই দুটি পরপর ছবিতে অভিনয় করতে চলেছেন ‘ইশকজাদে’ অভিনেত্রী, এর মধ্যে রয়েছে ‘সন্দীপ অঔর পিঙ্কি ফারার’, ‘নমস্তে চন্দা’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here