অলিম্পিকস যুব গেমসের বিভাগীয় পর্যায়ের বক্সিং-এ তরুন ও তরুনীতে চ্যাম্পিয়ন যশোর

0
462

ডি এইচ দিলসান : অলিম্পিক এ্যাসসিয়েশনের উদ্যোগে বাংলাদেশ যুব গেমসের খুলনা বিভাগের বক্সিং প্রতিযোগিতায় তরুন এবং তরুনী উভয় বিভাগে দলীয় চ্যাম্পিয়ন হওয়ার গেীরব অর্জন করেছে যশোর। যশোরে অনুষ্ঠিত হবে। বুধবার যশোর জেলা ক্রীড়া সংস্থার জিসনেসিয়াম সংলগ্ন বক্সিং রিংয়ে দিনব্যাপী এই প্রতিযোগিতায় তরুন বিভাগে যশোর জেলা নড়াইল জেলাকে পরাজিক করে চ্যাম্পিয়ন হয়। অপরদিকে তরুনী বিভাগে যশোর জেলা মাগুরা জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
এদিকে তরুন ৬০ কেজি ওজন বিভাগে ব্যাক্তিগত চ্যাম্পিয়ন হয়েছে যশোরের ফেরদেীস, ৫৬ কেজি বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে যশোরের ইমন হোসেন, ৫১ কেজি বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে যশোরের সবুজ রহমান, ৪৮ কেজিতে চ্যাম্পিয়ন হয়েছে সাতক্ষীরার হাসিবুল, ৪৪ কেজিতে চ্যাম্পিয়ন হয়েছে নড়াইলের লিকু মিয়া ও ৪৬ কেজিতে যশোরের মেহেদী হাসান।
অন্যদিকে তরুনী ৫১ কেজি বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে যশোরের রাবেয়া, ৪৮ কেজিতে যশোরের নুরুন্নাহার, ৪৪ কেজিতে যশোরের মুক্তা খাতুন ও ৪৬ কেজিতেও যশোরের রহিমা আক্তার রত্না। খেলা শেষে বিকালে যশোর জেলা প্রশাসক আশরাফ উদ্দিন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন। যশোর জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি শফিয়ার রহমান কালুর সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক ডিডিএলজি মাজেদুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, সদস্য আনসিুজ্জামান পিন্টু, হিমাদ্রী সাহা মনিসহ আরো অনেকে।
এর আগে সকাল ১০টায় প্রতিযোগিতার উদ্বোধন করবেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here