অল্পের জন্য প্রাণে বাঁচলেন প্রিয়াঙ্কা

0
177

জলসা ডক্স : শুটিং শেষে গাড়িতে করে বাড়ি ফিরছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেই সময়েই সাইরেনের শব্দ। মুহূর্তের মধ্যেই প্রিয়ঙ্কা জানতে পারেন- ম্যানহাটনের রাস্তায় এক যুবক ট্রাক নিয়ে হামলা চালিয়েছেন।

হামলায় ৮ নিহত ও কমপক্ষে ১২ জন আহত হয়েছেন। সেইফুল্লো সাইপোভ নামে এক যুবককে ওই ট্রাক থেকে পালিয়ে যাবার সময় পুলিশ আটক করেছে। মঙ্গলবার স্থানীয় সময় সোয়া তিনটার দিকে এ ঘটনা ঘটে।

হামলাটি যেখানে চালানো হয়েছে, সেই ম্যানহাটন থেকে পাঁচটি ব্লক দূরেই বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বাড়ি। টুইট করে খবরটি জানিয়েছেন প্রিয়াঙ্কা। এই মুহূর্তে শুটিংয়ের কাজে নিউইয়র্কেই রয়েছেন তিনি। টুইটে প্রিয়াঙ্কা বলেছেন, ‘‌আমার বাড়ি থেকে পাঁচটি ব্লক আগেই হামলাটি হয়েছে। ঘটনার কিছুক্ষণ পরেই শুটিং সেরে বাড়ি ফিরি আমি।’‌

আটকের পর নিউইয়র্ক পুলিশ সেইফুল্লো সাইপোভকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। সেইফুল্লো থাকতেন নিউ জার্সির প্যাটারসনে। উজবেকিস্তানের বাসিন্দা সেইফুল্লো ২০১০ সালে আমেরিকায় প্রবেশ করেন। ঘটনার সময় ট্রাক থামিয়ে বন্দুক নিয়ে বাইরে এসে ‘‌আল্লাহ-‌হু-‌আকবর’‌ বলে চিৎকার করতে করতে বন্দুক নিয়ে দৌড়াচ্ছিলেন সেইফুল্লো।

নিউইয়র্কের গভর্নর অ্যান্ড্রিই কুয়েমো বলেছেন, ‘‌ঘটনায় একাধিক ব্যক্তির জড়িত থাকার প্রমাণ পাওয়া যায়নি। সেইফুল্লোকে আরো জিজ্ঞাসাবাদ করা হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here