অশ্বিনদের পোস্টারে ভক্তদের আগুন, বিরাটের হাতে কমোডের ছবি ভাইরাল

0
361

খবর সংবাদ প্রতিদিনের

ক্রীড়া ডেস্ক: একে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল, তার উপর চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। গোটা ভারত যখন ধরে নিয়েছিল- টুর্নামেন্টের প্রথম ম্যাচের মতোই হাসতে হাসতে জিতবেন বিরাট কোহলিরা, তখনই ঘটল পুরো উল্টো ঘটনা। ওভালের মাটিতে বিরাট বিপর্যয়।

১৮০ রানে গতবারের চ্যাম্পিয়নদের হারিয়ে ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফাইনালে হারের বদলা নিল পাকিস্তান। কিন্তু ম্যাচ শেষ হতেই ধরা পড়ল অন্য আর এক ছবি। একদিকে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় বিরাট, জাদেজা ও ভারতীয় খেলোয়াড়দের নিয়ে বিতর্ক। অন্যদিকে, ম্যাচ হেরে যাওয়ায় পুরো ভারত জুড়ে শুরু হয়েছে বিক্ষোভ।

ম্যাচ হারের পরেই কানপুরে শুরু হয় বিক্ষোভ। ভারতীয় খেলোয়াড়দের ছবিতে আগুন ধরানো হয়। অনেকেই বিক্ষোভ দেখাতে শুরু করেন।

এদিকে, উত্তেজনা ছড়াতে পারে এই আশঙ্কায় বিরাট-ধোনিদের বাড়ির সামনে বাড়ানো হয়েছে নিরাপত্তা। তাদের বাড়ির বাইরে মোতায়েন করা হয়েছে নিরাপত্তাবাহিনী।

কানপুর, হরিদ্বার হতাশায় টিভি সেট ভাঙচুর করেছে ভারতীয় সমর্থকরা। কাপ হাতছাড়া হয়েছে বিরাটের। মন ভেঙেছে কোটি কোটি ভারতবাসীর। এর মধ্যেই অবশ্য মজা করতে ছাড়ছেন না কেউ কেউ।

চ্যাম্পিয়ন্স ট্রফির বদলে বিরাট হাতে ধরে রয়েছেন কমোডের মতো তৈরি একটি কাপ। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে। টুইটারে এক ব্যক্তি ওই ছবিটি টুইট করেছেন। সঙ্গে লিখেছেন, ভারতের জন্য সবচেয়ে প্রয়োজনীয় কাপটি জিতেছেন বিরাট। এখানেই শেষ নয়, পান্ডের আউট নিয়েও শুরু হয়েছে নানা সমালোচনা। তাকে এবং জাদেজাকে নিয়ে বেশ কিছু ছবিও ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকী হাসাহাসি হচ্ছে বুমরাহর নো-বল করা নিয়েও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here