অসুস্থ্য ছেলেকে বাঁচাতে অসহায় পিতার করুন আবেদন

0
541

তালা প্রতিনিধি : ৩ বছরের এক কন্যা সন্তানের জনক আরিফ শেখ (২৭)। কিডনি ও লিভার ইনফেকশন জনিত রোগে গুরুতর ভাবে অসুস্থ্য তিনি। কিন্তু দারিদ্রতার কারনে সু-চিকিৎসা নিতে ব্যর্থ হচ্ছে সে। ফলে দিন দিন মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে আরিফ!
আরিফের পরিবার জানায়, সম্প্রতি জ্বরে আক্রান্ত হয়ে তালা হাসপাতালে ভর্তি হলে হাসপাতালের ডাক্তার আরিফ শেখকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেখানে ভর্তি করার পর হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার পরিক্ষা-নিরিক্ষা করে আরিফ শেখের কিডনি ও লিভারে ইনফেকশন রয়েছে জানিয়ে উন্নত চিকিৎসার পরামর্শ দেন। কিন্তু প্রয়োজনীয় অর্থের অভাবে এক সপ্তাহ ধরে নিজ বাড়ীতে বিনা চিকিৎসায় ধুকে ধুকে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে আরিফ শেখ।
তালার খড়েরডাঙ্গা গ্রামের হতদরিদ্র দিন মজুর মিজানুর শেখ এর বড় ছেলে আরিফ শেখ। ৮ জনের সংসার হতদরিদ্র দিন মজুর পিতা মিজানুরের ওপর নির্ভর করছে। অসহায় পিতা সংসার চালাবে নাকি কিডনি, লিভারের মারাক্তক অসুস্থ্য সন্তানের চিকিৎসার ভার বহন করবে- তা নিয়ে হিমশিম খাচ্ছে।
চোখের সামনে সন্তানের এমন করুন অসুস্থ্যতা সহ্য করতে পারছেন না হতভাগ্য পিতা। এজন্য তিনি সমাজের দানশীল মানুষের কাছে আর্থিক সাহায্য সহযোগীতা কামনা করেছে। সাহায্য পাঠানোর জন্য ০১৯৩৩-১৯০২৭৬ (বিকাশ একাউন্ট, শরিফুল শেখ) এর সাথে যোগাযোগ করার জন্য সকলের নিকট বিনিত অনুরোধ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here