অসুস্থ ৪ সাংবাদিকের বাড়ি গিয়ে খোঁজ নিল জেইউজে

0
37

যশোরে করোনায় আক্রান্ত ৪ সাংবাদিকের বাড়িতে গিয়ে তাদের শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন যশোর সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ। গতকাল দুপুরের দিকে নেতৃবৃন্দ করোনায় আক্রান্ত দৈনিক কল্যাণ সম্পাদক ও যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম-উদ-দৌলা, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব সাকিরুল কবীর রিটন, প্রেসক্লাব যশোরের দপ্তর সম্পাদক তৌহিদ জামান, লোকসমাজের সিনিয়র রিপোর্টার বিএম আসাদের বাড়িতে যান। সামাজিক দূরত্ব মেনে জেইউজে নেতৃবৃন্দ করোনায় আক্রান্ত সাংবাদিকদের শারীরিক অবস্থার খোঁজ নেন। এসময় নেতৃবৃন্দ অসুস্থ সাংবাদিকদের জন্য তাদের স্বজনদের কাছে বিভিন্ন প্রকার ফলমূল প্রদান করেন।
এর আগে জেইউজে নেতৃবৃন্দ সংগঠন কার্যালয়ে এক সভায় মিলিত হন। এ সভা থেকে অসুস্থ সাংবাদিকদের পাশে সর্বতোভাবে দাঁড়ানোর সিদ্ধান্ত নেয়া হয়। সভা থেকে আসন্ন বিএফইউজের সম্মেলনে প্রতিনিধি মনোনয়ন ও নির্বাচন কমিশন গঠন, সাংবাদিক শামছুর রহমান কেবলের হত্যাবার্ষিকী পালন করার সিদ্ধান্ত নেন।
সভায় উপস্থিত ছিলেন জেইউজে সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সহসভাপতি প্রদীপ ঘোষ, সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, যুগ্ম সম্পাদক তবিবর রহমান, কোষাধ্যক্ষ স্বপ্না দেবনাথ এবং নির্বাহী সদস্য ডিএইচ দিলশান।