অস্ত্রের চালানসহ শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকুল ও তার ৪ সহযোগী গ্রেফতার

0
159

নিজস্ব প্রতিবেদক : যশোরের শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকুল হোসাইন ও তার ৪ সহযোগীকে বুধবার গভীররাতে রাজধানীর গাবতলী এলাকা থেকে ৮টি বিদেশী পিস্তল, ১৬টি ম্যাগজিন ও ৮ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ জানায়, বেনাপোল থেকে বিপুল পরিমাণ বিদেশী অস্ত্রের একটি বড় চালান পাচার হয়ে ঢাকায় যাচ্ছে এমন সংবাদ পেয়ে ডিবির একটি বিশেষ টিম গাবতলী এলাকায় একটি প্রাইভেট কারের গতিরোধ করে। পরে প্রাইভেটকার থাকা শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকুল হোসাইনসহ ৫ জনের দেহ তল্লাশী করে ৮টি পিস্তল, ১৬টি ম্যাগজিন ও ৮টি রাউন্ড গুলি সহ তাদের আটক করে ঢাকায় ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়।

গ্রেফতারকৃতরা হল- আকুল হোসেন (৩৫), মো: ফজলুর রহমান (৩০), ফারুক হোসেন মিলন (২৮), মো: ইলিয়াস হোসেন (৩৪) ও আজিম উদ্দিন আজিম (২৭)।
গ্রেফতার হওয়া আকুল হোসেন যশোরের শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, চাঁদাবাজি, সোনা ছিনতাই, মারামারিসহ কাস্টমস কর্মকর্তাদের ওপর হামলা সংক্রান্ত ৮টি মামলা রয়েছে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের ডিসি মোশাররফ হোসেন জানান, আকুল হোসাইন দীর্ঘদিন ধরে অস্ত্র ও মাদক ব্যবসা এবং সোনা ছিনতাই কাজে জড়িত।