অ্যাকশন-ড্রামা-রোমান্সে ভরপুর ‘বাদশাহো’র ট্রেইলার (ভিডিও)

0
312

জলসা ডেস্ক: অজয় দেবগণ, ইমরান হাশমি অভিনীত ‘বাদশাহো’র ট্রেইলার মুক্তি পেয়েছে। ১৯৭৫ সালের জয়পুরের এক রাজবাড়িতে উদ্ধার হওয়া গুপ্তধন নিয়ে ছবির কাহিনী।

রানি থাকতে যে সম্পত্তি দাবি করে বসে স্বাধীন ভারতের তৎকালীন সরকার। বাজেয়াপ্ত করে নিয়ে যাওয়ার পরিকল্পনাও হয়। সেই সোনা ফিরিয়ে আনার দায়িত্ব পড়ে অজয় দেবগণ-ইমরান হাশমির ওপর। রানির চরিত্রে অভিনয় করেছেন ইলিয়েনা ডি ক্রুজ।
‘বাদশাহো’র জন্য আলাদাভাবে ট্রেনিং নিতে হয়েছে অজয়কে। কারণ ৪৮ বছর বয়সেও নিজের স্টান্ট নিজে করেছেন। ইমরান হাশমিও বহুদিন পর অ্যাকশনে এসেছেন। খলনায়ক হিসেবে বিদ্যুৎ জামওয়ালের কাছ থেকে নতুন কিছু অ্যাকশন সিকুয়েন্স দেখার প্রত্যাশা রাখছেন দর্শকরা। ছবিতে ‘পিয়া মোরে’ শিরোনামের আইটেম গানে ছবিতে কোমর দুলাতে দেখা যাবে বলিউডের আলোচিত তারকা সানি লিওনকে।

‘বাদশাহো’ ছরি মাধ্যমে চার বছর পর নির্মাণে ফিরছেন বলিউডের জনপ্রিয় নির্মাতা মিলান লুথারিয়া। তার সর্বশেষ ছবি ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই দোবারা’। ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। ‘বাদশাহো’ মুক্তি পাচ্ছে আগামী ১ সেপ্টেম্বর। টি-সিরিজের ব্যানারে চলচ্চিত্রটি প্রযোজনা করছেন গুলশান কুমার, ভূষণ কুমার, কৃষাণ কুমার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here