আইটেম নাম্বার থেকে বাদ মালাইকা?

0
218

জলসা ডেক্স : কিছু দিন আগে এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মালাইকা অরোরাকে হঠাৎই এক সাংবাদিক প্রশ্ন করেন, ‘দবং থ্রি’তেও তাঁকে আইটেম নাম্বার করতে দেখা যাবে কি না! প্রথম ‘দবং’-এ ‘মুন্নি বদনাম হুয়ি’ এবং ‘পাণ্ডেজি সিটি’ বাজিয়ে দ্বিতীয় দবংয়ের হট-হিট অংশ ছিলেন মালাইকা। সুতরাং খান পরিবারের তিন নম্বর এই ছবিতেও মালাইকাকে আবার আইটেম নাচতে দেখাই স্বাভাবিক। কিন্তু না, উত্তরে মালাইকা শুধু বললেন, আরবাজ খানের সঙ্গে তিনি আগের দুটি ছবি প্রোডিউস করেছিলেন, এ ছবিও প্রযোজনা করবেন।

অর্থাৎ ‘দবং থ্রি’-এ হয়তো তাঁকে আইটেম নাম্বার করতে দেখা যাবে না। এর কারণ সহজেই অনুমেয়। যাঁর সূত্রে খান পরিবারের সঙ্গে তাঁর সম্পর্ক, অর্থাৎ আরবাজ খান, সেই বৈবাহিক সম্পর্কেই তো ভাঙন। দু’জনেই ডিভোর্সের জন্য আবেদন করেছেন। যদিও পারিবারিক ডিনার হোক বা ননদ অর্পিতার বিয়ে কিংবা মলদ্বীপে অর্পিতার ছেলের জন্মদিন বা তাঁর নিজের ছেলে আরহানের বার্থ ডে… সর্বত্রই মালাইকার গ্ল্যামারাস উপস্থিতি। দেখে বোঝার উপায় নেই, আরবাজের সঙ্গে তাঁর সম্পর্কের আসল ইকুয়েশন। সেটা কতটা তিক্ততা-লিপ্ত!
শ্বশুরবাড়ির সঙ্গে মালাইকার যে কারণেই যোগাযোগ থাকুক, তিনি কিন্তু ক্রমশ তাঁর দেওর সলমন খানের ‘না-পসন্দ’ তালিকায় ঢুকে পড়ছেন। অবশ্য সেটা আরবাজের সঙ্গে বিচ্ছেদের কারণে নয়। বলিউডের এই নামী আইটেম গার্ল ও হোস্ট মালাইকার পুরুষসঙ্গ, পার্টি, নাইট লাইফ… সব কিছু বরাবরই সলমনের অপছন্দের। তবে এত দিন দু’জনের মাঝে ঢাল হিসেবে ছিলেন আরবাজ। এখন সেটাই নেই।
শোনা যায়, মালাইকাকে সলমনের পছন্দ না করার বড় কারণ হল, বয়সে অনেক ছোট অর্জুন কপূরের সঙ্গে তাঁর প্রেম। পরদায় আসার আগে মোটাসোটা গোলগাল অর্জুনের প্রেম ছিল সলমনের আদরের বোন অর্পিতার সঙ্গে। তখন সলমনের টিপ্‌স পেয়েই ওজনটজন ঝরিয়ে তিনি এহেন হ্যান্ডসাম চেহারা পান। অর্জুনের মা যখন ক্যানসারের সঙ্গে লড়াই করছেন, তখনও তাঁদের পাশে ছিলেন সলমন। তার পর অবশ্য অর্পিতার সঙ্গে অর্জুনের প্রেম ভেঙে যায় এবং মালাইকার সঙ্গে নাকি একটা সম্পর্ক গড়ে ওঠে। এহেন ঘটনা মেনে নেওয়া বোধ হয় কোনও দাদার পক্ষেই সম্ভব নয়। এক সময় শোনা গিয়েছিল, সলমনের ভয়ে এবং নিজের কেরিয়ার টিকিয়ে রাখতে, বনি কপূরের সুপুত্র মালাইকার ধারেকাছে ঘেঁষছেন না। তবে সেটা নেহাতই গুজব। মালাইকার ডিভোর্সের পিছনে অর্জুনও সম্ভবত একটি কারণ।
স্বামীর বিরুদ্ধে মালাইকার অভিযোগ ছিল, ছেলের দায়িত্ব তাঁর একারই। আরবাজ তা পালনে অক্ষম। কিন্তু ঘটনা হল, আরহান কিন্তু বড় হচ্ছে চাচু সলমনের তত্ত্বাবধানেই। খান পরিবারের আবাস গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে সলমনের কথাই শেষ কথা। এত দিন মালাইকার লাইফস্টাইল সলমনের চক্ষুশূল হলেও, তা কোনওভাবে তাঁর কেরিয়ারে ছাপ ফেলতে পারেনি। কিন্তু এখন সে দিন নেই… আপাতত কাঁচি চলেছে ‘দবং থ্রি’-এর আইটেম নাম্বারে। প্রযোজকের তালিকায় এখনও মালাইকার নাম আছে। ডিভোর্সের সিলমোহর পড়লে কী হবে, তা বোধ হয় এখন থেকেই আঁচ করা যায়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here