আইপিএল শেষ মার্শের!

0
189

ম্যাগপাই নিউজ ডেস্ক : দুঃসংবাদ এলো সানরাইজার্স হায়দ্রাবাদের জন্য। আইপিএল শুরু হতে না হতেই ছিটকে গেলেন দলটির তারকা মিচেল মার্শ। গোড়ালির চোটের কারণে এবারের আসর থেকে বিদায় নিতে হচ্ছে এই অজি অলরাউন্ডারকে।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ইনজুরিতে পড়েন মার্শ। বোলিং করতে গিয়ে গোড়ালিতে চোট পান তিনি। অবস্থা গুরুতর হওয়ায় টুর্নামেন্টে থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন মার্শ।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সানরাইজার্সের পক্ষ থেকে তার সরে দাঁড়ানোর খবর জানানো হয়। মার্শের পরিবর্তে দলে ঢুকবেন ক্যারিবিয়ান অলরাউন্ডার জেসন হোল্ডার। নিশ্চিত করেছে টিম ম্যানেজমেন্ট। ফলে প্রথম ক্রিকেটার হিসেবে চোট পেয়ে আইপিএল-২০২০ থেকে ছিটকে গেলেন মার্শ।

সানরাইজার্সের পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে জানানো হয়, ‘মিচেল মার্শ টুর্নামেন্ট থেকে সরে দাঁড়িয়েছেন। সে দ্রুত সেরে উঠবে আশা করি। তার পরিবর্তে আমরা জেসন হোল্ডারকে দলে নিয়েছি।’

টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে ১০ রানে হেরেছিল সানরাইজার্স হায়দ্রাবাদ। পরের ম্যাচে তাদের প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স।