আইসিসির বিরুদ্ধে বিসিসিআই এর গোপন বৈঠক

0
211

ম্যাগপাই নিউজ ডেক্স : ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বেঁধে দেওয়া সময় পার হয়ে গেলেও চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য দল ঘোষণা করেনি ভারত। পাশাপাশি, আইসিসির কাছে দেওয়া লভ্যাংশের প্রস্তাব প্রত্যাখ্যাত হওয়ায় চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশগ্রহণ না করার এক প্রকার অনানুষ্ঠানিক ঘোষণা দিয়ে রেখেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

এ ব্যাপারে তাদের সর্বশেষ সিদ্ধান্ত জানতে ৭ মে বিসিসিআই এর বিশেষ সভার দিকেই তাকিয়ে থাকতে হবে ভারত ভক্তদের। তবে এরই মধ্যে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর এক তথ্য। বিসিসিআই কমিটি অব অ্যাডমিনেস্ট্রেটর প্রধান বিনোদ রাই জানিয়েছেন, আইসিসির বিপক্ষে কথা বলার জন্য বিসিসিআইয়ের সাবেক সভাপতি এন শ্রীনিবাসন তার কয়েকজন অনুসারীকে নিয়ে গোপনে বৈঠক করেছেন।

এই ধরনের সভার বিরুদ্ধে কঠোর নিষেধাজ্ঞা জারি করে বিনোদ বলেন, ‘কেউ আমাদের কানে এনেছে যে, কয়েকজন বোর্ড কর্মকর্তা এক টেলিকনফারেন্সে মিলিত হয়েছেন। দুঃখজনক এক সিদ্ধান্তও নিয়েছেন। তাদের একটা বিষয় মাথায় আনতে হবে যে, এই ধরনের সিদ্ধান্ত চাইলেই দ্রুত সময়ে নেয়া যায় না।

এছাড়া সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) বিনোদ রাই আরও বলেন, ‘আমরা সরাসরি একটি নির্দেশনা প্রদান করেছি, আইসিসির লভ্যাংশের নীতির বিরুদ্ধে কোনো প্রকার ব্যবস্থা নিতে চাইলে সেটা বিশেষ সাধারণ সভা থেকেই নিতে হবে। কিন্তু বিসিসিআইকে সরাসরি জানিয়ে দেয়া হয়েছে আমাদের অনুমতি ছাড়া চ্যাম্পিয়ন্স ট্রফিকে কোনভাবেই বয়কট করা যাবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here