আকর্ষণ হারাচ্ছে দশম আইপিএল!

0
310

ক্রীড়া ডেক্স : দশম আইপিএল শুরু হওয়ার আগেই ভারতের ক্রিকেটপ্রেমীদের জন্য দুঃসংবাদ। এবারের আসরে মাঠে দেখা যাবে না ভারতীয় তারকা স্পিন অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন, ব্যাটসম্যান লোকেশ রাহুল ও মুরলী বিজয়ের। এছাড়া বিরাট কোহলি ও উমেশ যাদব প্রথম কয়েকটি ম্যাচে খেলতে পারবেন না। ভারতের তারকা এই ক্রিকেটারদের অনুপস্থিতির ফলে এবারের আইপিএল-এর আকর্ষণ অনেকটাই কমে গেল বলে মনে করছে ক্রিকেটমহল।

ভারতের হয়ে টানা খেলে চলেছেন অশ্বিন। ঘরের মাঠে ১৩টি টেস্টে তিনি প্রায় ৭৫০ ওভার বল করেছেন। এই পরিশ্রমের ফলও পেয়েছেন তিনি। এক মৌসুমে টেস্টে সবচেয়ে বেশি উইকেট নেওয়ার রেকর্ড গড়েছেন এই অফস্পিনার। কিন্তু স্পোর্টস হার্নিয়া ইনজুরির কারণে আইপিএল-এ রাইজিং পুণে সুপারজায়ান্টসের হয়ে খেলতে পারবেন না অশ্বিন। এছাড়া ১ জুন থেকে শুরু হচ্ছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। এজন্য অশ্বিনকে বিশ্রাম ও পুনর্বাসনের থাকার পরামর্শ দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই।

রাহুল ও বিজয়ের কাঁধে চোট। তাঁদের অস্ত্রোপচার হবে বলে জানা গেছে। সেই কারণেই এই দুই ব্যাটসম্যান আইপিএল-এ খেলতে পারবেন না। একই সঙ্গে বিরাট কোহলি ও উমেশ যাদব বেশ কিছু ম্যাচে অংশ নিতে পারবেন না। এর মধ্যে কাঁধের ইনজুরির কারণে টুর্নামেন্টের প্রথাম দুই সপ্তাহ নিজেকে সরিয়ে নিয়েছেন ভারতীয় অধিনায়ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here