“আগামী কাল শুক্রবার মুক্তি পাচ্ছে যশোরের রিপন গাজী অভিনিত চলচ্চিত্র দেমাগ”

0
1940

আরিফুজ্জামান আরিফ : অনেক চড়াই উৎরাই পেরিয়ে আগামী কাল (৫ জানুয়ারী) শুক্রবার মুক্তি পাচ্ছে যশোরের ছেলে নবাগত নায়ক রিপন গাজী অভিনিত বাংলা চলচ্চিত্র দেমাগ।

এম,আর মুকুল নেত্রবাদী পরিচালিত এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রিপন গাজী। তার বিপরীতে নায়িকা হিসাবে অভিনয় করেছে তানিন সুবহা। গ্রীন বাংলা ফিল্মের ব্যানারে নির্মিত ছবিটি প্রযোজনা করেছেন মোহাম্মদ ফারুকুল ইসলাম। ফারুকুল ইসলাম বলেন, ‘আমি আগামী কাল শুক্রবার আমি ‘দেমাগ ছবিটি মুক্তি দিচ্ছি।

সমাজের সাধারন দুটি পরিবারের গল্প নিয়ে নির্মিত আমার এই ছবিটি। ছবির প্রধন চরিত্রে রিপন গাজী অনেক ভালো কাজ করেছে, আমি আশাকরি দর্শক ছবিটি পছন্দ করবেন। আমি সাধারন দর্শকদের নানা ভাবনা চিন্তা মাথায় রেখে ছবিটি নির্মান করেছি।আশা রাখি দর্শকদের ভাল লাগবে। যদি ছবি দেখে আমাদের উৎসাহ দেন তা হলে আমরা আরো ভালো ছবি উপহার দিতে সাহস পাবো। নায়িকা তানিন সুবহা বলেন’ ‘ দর্শকদের আমার এ ছবি দেখে আশা রাখি ভাল লাগবে।

আমি এই ছবিতে নতুন ধরনের একটি চরিত্র নিয়ে হাজির হচ্ছে। ছবির গল্প, মেকিং সহ পুরো বিষয়টি দর্শক পছন্দ করবেন আশা করি।আগামী কাল শুক্রবার ছবিটি মুক্তি পাবে জানিয়ে প্রযোজক ফারুকুল ইসলাম বলেন, আগামী সপ্তাহে আমরা ছবিটি মুক্তি দিলেও খুব বেশি সিনেমা হলে মুক্তি দেওয়া ইচ্ছা নেই। আমরা চিন্তা করছি কম সিনেমা হলে দিতে। যাতে করে প্রতি সপ্তাহেই ছবিটি বছর ব্যাপি বিভিন্ন হলে দিয়ে চালাবো।
নায়ক রিপন গাজী জানান,আমি যশোরের সন্তান। তাই যশোর সহ দেশের সিনেমা প্রেমীদের মাঝে আমি রুপালী জগতে পাকাপোক্ত করতে চাই।আর এজন্য সবার আগে চাই দর্শকদের অফুরন্ত ভালোবাসা ও উৎসাহ।আমি আশাবাদী দেমাগ ছবি আমার সুনিপুন অভিনয় দর্শকদের মনে দাগ কাটবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here