“আগামী বছরের ১৯জানুয়ারী সারাদেশে শুভ মুক্তি  যশোরের ছেলে নবাগত নায়ক রিপন গাজী  অভিনীত ছবি “দেমাগ”

0
649

আরিফুজ্জামান আরিফ : আগামী বছরের ১৯ জানুয়ারী -২০১৮ সারাদেশে একযোগে মুক্তি পাচ্ছে যশোরেরর গর্ব নবাগত নায়ক রিপন গাজী অভিনীত ছবি ‘দেমাগ।’ দু পরিবারের ঐতিয্য, আভিজাত্য, দ্বন্ধ   নিয়ে  কেন্দ্র করে ভিন্নধর্মী গল্পের ওপর ছবিটি নির্মাণ করেছেন পরিচালক মুকুল নেত্রবাদী।

অনেক চড়াই উৎরাই আর বাঁধা পেরিয়ে আসছে বছরের ১৯ জানুয়ারীতে দেমাগ নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন যশোরের কৃতি সন্তান নবাগত নায়ক রিপন গাজী ৷

ছবিটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছেন বলে জানালেন, ছবিটির পরিচালক মুকুল নেত্রবাদী ৷ রিপন গাজী এখন ব্যস্ত সময় পার করছেন “ভাইয়ের স্বপ্ন” সিনেমার শুটিং নিয়ে ৷এছাড়া পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের”এত প্রেম এত মায়া” ছবির শুটিং হবে পরবর্তী মাসে ৷

মুক্তিপ্রাপ্ত দেমাগ ছবি নিয়ে পরিচালক মুকুল নেত্রবাদী জানান, বাংলাদেশ সেন্সর কর্তৃপক্ষ দেমাগ ছবিটি দেখে অনেক প্রশংসা করেছেন ৷আগামী বছরের  ১৯জানুয়ারী সারাদেশে একযোগে ছবিটি শুভ মুক্তি পাবে দেমাগ।
যশোরের কৃত্বি সন্তান নবাগত নায়ক রিপন গাজী নতুন অভিনেতা হিসাবে দেমাগ ছবিতে অসাধারণ শৈলীতা আর সুনিপুন দক্ষতা দিয়ে অভিনয় করছেন ৷ বাংলাদেশ ফিল্ম ইন্ডাষ্ট্রির রুপালী জগতে নতুন সম্পদ রিপন গাজী এবং তার অভিনয় দিয়ে শীঘ্রই দর্শকের মনে স্থান করে নিতে পারবেন বলে এমনটাই জানালেন দেমাগ পরিচালক মুকুল নেত্রবাদী ৷পাশাপাশি রিপন গাজীর বিপরীতে নায়িকা হিসাবে সুন্দর ও সাবলীল অভিনয় করেছেন বর্তমান সময়ের হাটথ্রুব নবাগতা নায়িকা তানিন সুবহা।

ফারুকুল ইসলাম প্রযোজিত গ্রীন বাংলা ফ্লিমস পরিবেশিত এম আর মুকুল নেত্র বাদী এর দেমাগ সিনেমাটি বেশ আলোচনায় এসেছে। দেমাগ ছবির সংগীত পরিচালনায় মম ররহমান।দেমাগ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঐতিহ্য বাহী যশোরের ছেলে নায়ক রিপন গাজী ও বর্তমান সময়ের হার্টথ্রুব নায়িকা তানিন সুবাহ। এছাড়াও বিশেষ কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন-সিরাজ হায়দার, রেহেনা জলি, মুকুল তালুকদার, শিউলি জামান হাসমত, ওইয়াছিন।

নবাগত নায়ক রিপন গাজী জানান,দীর্ঘ দিনের সাধনা,অধ্যাবসা আর সুক্ষ অভিনয়ের ফসল দেমাগ।আশা করি যশোর সহ দেশবাসী দেমাগ কে সাদরে গ্রহন করবে। রুপালী জগতে যশোরের ছেলে হিসাবে নিজের অবস্হান কে শক্ত ও পাকাপোক্ত করতে চাই। দেমাগ ছবির মাধ্যমে দর্শকের অনুপ্রেরনা আর ভালোবাসা নিয়ে আরো অনেক পথ পাড়ি দিতে চাই।

মোবাইল নং

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here