“আগামী ৫ জানুয়ারী “দেমাগ”নিয়ে হাজির হচ্ছেন নবাগত নায়ক রিপন গাজী”

0
1722

আরিফুজ্জামান আরিফ : আগামী ৫ জানুয়ারী -২০১৮”দেমাগ”নিয়ে হাজির হচ্ছেন যশোরের ছেলে নবাগত নায়ক রিপন গাজী।
মূলত ২০০৬ সাল থেকে শোবিজে কাজ শুরু করেন নবাগত অভিনেতা যশোরের সন্তান রিপন গাজী। জীবনের শুরুতে একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে সফলতার সঙ্গে পড়াশোনা শেষ করে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরিও করেছেন।কাজ করেছেন বিভিন্ন নাটকে। পাশাপাশি নাট্যলোক থিয়েটারেও কাজ করেছেন যশোরের ছেলে রিপন গাজী। দীর্ঘ দিনের অক্লান্ত পপরিশ্রম  আর সাধনায় এবার বড়পর্দায় অভিষেক হচ্ছে তার। ছবির নাম ‘দেমাগ’। এ ছবিতে তানিন সুবহার বিপরীতে মূল নায়ক হিসেবে কাজ করেছেন তিনি।
আগামী ৫ জানুয়ারি ছবিটি সারা দেশে এক যোগে মুক্তি পাবে দেমাগ। ছবিটি পরিচালনা করেছেন এ আর মুকুল নেত্রবেদী। নবাগত নায়ক রিপন গাজি বলেন, বাবার অনুপ্রেরণায় আমি শোবিজে কাজ শুরু করি। বড় পর্দায় এবার আমার অভিনীত ‘দেমাগ’ ছবিটি দর্শক দেখতে পাবেন। এ ছবিতে আমার চরিত্রের নাম আলিফ। এ ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। এ ছবির পর আমাকে মোস্তাফিজুর রহমান মানিকের ‘এত প্রেম এত মায়া’ ছবিতেও আমি কাজ করতে যাচ্ছি।
আমি চলচ্চিত্রে নিজের জায়গা পাকাপোক্ত করতে চাই। আর এ জন্য সবার আগে দরকার যশোরের সন্তান হিসাবে সিনেমা প্রেমী দর্শকদের ভালবাসা ও অনুপ্রেরনা। যেসব পরিচালক আমাকে সাহায্য করছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ। ভালো কাজের মাধ্যমে দর্শকের অন্তরে জায়গা করে নিতে চাই। ‘দেমাগ’ ছবির কাহিনী লিখেছেন পিজি মোস্তফা। রিপন ও তানিন সুবহা ছাড়াও আরো অভিনয় করেছেন রেহানা জলি, সিরাজ হায়দার, এসআই ফারুক প্রমুখ। মিউজিক পরিচালক মম রহমান। নৃত্যপরিচালক মুসলিম বিল্লাহ। খান মঞ্জিল ও চৌধুরী মহল দুটি পরিবারের দ্বন্দ্ব নিয়ে মূলত এই সিনেমার মূল কাহিনী এগিয়ে গেছে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here