আজ থেকে মাঠে গড়াচ্ছে বঙ্গবন্ধু আন্তঃজেলা মহিলা বাস্কেটবল প্রতিযোগিতা

0
50

ডি এইচ দিলসান : আজ থেকে মাঠে গড়াচ্ছে বঙ্গবন্ধু আন্তঃজেলা মহিলা বাস্কেটবল প্রতিযোগিত। বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের আয়োজনে এবং যশোর জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় স্বাগতিক যশোর জেলাসহ আটটি জেলা অংশ নিচ্ছে এই তিযোগিতায়। ইতমধ্যে জেলার খেলোয়াড়রা যশোরে এসে পৌচেছে। বাস্কেটবল গ্রাউন্ডে বইছে স্জ সাজ রব।
অংশ গ্রহণকারী দলগুলো হলো যশোর জেলা ক্রীড়া সংস্থা, খুলনা জেলা ক্রীড়া সংস্থা, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা, গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা, দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা।
প্রতিযোগিতা সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে বিভিন্ন কমিটি গঠন করা হয়েছে। এসব কমিটির মধ্যে রয়েছে উপদেষ্টা পরিষদ, সাংগঠনিক, অর্থ উপ কমিটি, উদ্বোধনী ও সমাপনী, স্মরণিকা, প্রেস মিডিয়া, প্রচার, লিয়াজো, আবাসন ও আপ্যায়ন, মাঠ প্রস্তুত, আইন শৃঙ্খলা, চিকিৎসা, অভ্যর্থনা, সাজসজ্জা ও যোগাযোগ উপ কমিটি। খেলা শুষ্ঠভাবে পরিচালনার জন্য বিকল্প মাঠ হিসেবে প্রস্তুত রাখা হয়েছে জিমনেসিয়াম। এখানে স্থাপন করা হয়েছে ফাইবার বোর্ড।
এই প্রতিযোগিতার বিষয়ে যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির বলেন, বঙ্গবন্ধু আন্তঃজেলা মহিলা বাস্কেটবল প্রতিযোগিতা যশোরে হওয়াটা আমাদের জন্য গৌরবের। আমরা ইতমধ্যে খেলোয়াড় আবাসন ও খাদ্যেও সুবস্থা নিশ্চিত করেছি। বাইরের খেলোয়াড় ও কোচ ম্যানেজারদের যাতে কোন ধরনের সমস্যা না হয় তার সব ধরনের ব্যবস্থা রাখা হয়েছে। তিনি বলেন, স্বাগতিক যশোর জেলা ক্রীড়া সংস্থা, খুলনা জেলা ক্রীড়া সংস্থা, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা, গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা, দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা অংশ নেবে।