আদালতের নির্দেশেও সমঝোতা হয়নি সানি-নাসরিনের

0
270

নিজস্ব প্রতিবেদক : আদালতের নির্দেশনা সত্ত্বেও নাসরিন সুলতানার সঙ্গে সমঝোতা হয়নি ক্রিকেটার আরাফাত সানির। নাসরিন সুলতানার পক্ষে জামিন বাতিলের আবেদন করা হলেও আদালত তা নামঞ্জুর করে সানিকে আগামী ৭ জুন পর্যন্ত ফের জামিন দেন।

সোমবার সানির জামিনের মেয়াদ শেষ হয়। এ দিন তিনি আইনজীবীর মাধ্যমে জামিন বৃদ্ধির আবেদন করেন। অন্যদিকে ‘তাদের মধ্যে সমঝোতা হয়নি’ বলে সানির জামিন বাতিলের আবেদন করেন নাসরিন সুলতানা।

নাসরিনের আবেদন নামঞ্জুর করে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক জাহিদুল কবির ক্রিকেটার আরাফাত সানির জামিন আবেদন মঞ্জুর করেন।

এর আগে ১০ এপ্রিল ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি ও তার স্ত্রী দাবিদার নাসরিন সুলতানকে ১৫ মে’র মধ্যে সমঝোতার নির্দেশ দেন।

৯ মার্চ সমঝোতা করবেন- এ শর্তে আরাফাত সানিকে এক মাসের জন্য অন্তর্বর্তীকালীন জামিন দেন আদালত।

সমঝোতা না করে ওইদিন স্থায়ী জামিনের আবেদন করেন সানি। বিচারক নাসরিনকে সে সময় জিজ্ঞাসা করেন, আপনাদের মধ্যে কোনো ধরনের সমঝোতা হয়েছে কিনা? জবাবে নাসরিন বিচারককে বলেন, কোনো ধরনের সমঝোতা হয়নি।

অন্যদিকে সানির আইনজীবীরা বলেন, সমঝোতা হয়নি, তবে প্রক্রিয়া চলছে।

উভয়পক্ষের বক্তব্য শুনে ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা তাদের দুজনের মধ্যে সমঝোতার নির্দেশ দেন এবং ১৫ মে পর্যন্ত সানির জামিন আবেদন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, ১ ফেব্রুয়ারি ঢাকার ৪নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে যৌতুকের জন্য মারধরের অভিযোগে ক্রিকেটার আরাফাত সানি ও তার মা নারগিস আক্তারের বিরুদ্ধে তৃতীয় মামলা করেন তার স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা।

আদালত পরবর্তীতে মামলাটি এজাহার হিসেবে নেয়ার জন্য মোহাম্মদপুর থানাকে নির্দেশ দেন।

৮ ফেব্রুয়ারি আরাফাত সানি ও তার মা নারগিস আক্তারের বিরুদ্ধে দায়ের করা মামলাটি এজাহার হিসেবে অন্তর্ভুক্ত করে মোহাম্মদপুর থানা পুলিশ। বর্তমানে মামলাটি তদন্তাধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here