আন্তঃউপজেলা অনূর্ধ্ব-১৫ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বাঘারপাড়া

0
44

ক্রীড়া প্রতিবেদক : দলীয় অধিনায়ক তামিম হাসানের চার গোলে আন্তঃউপজেলা অনূর্ধ্ব-১৫ (বালক) ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে বাঘারপাড়া উপজেলা। বৃহস্পতিবার বৃহস্পতিবার যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে তারা ঝিকরগাছা উপজেলাকে পরাজিত করে এ জয় অর্জন করে। প্রথমার্ধে ঝিকরগাছা দূর্দান্ত খেলা উপহার দিলেও শেষের দিকে কিছুটা ছন্দপতন ঘটলে সেই সুযোগে ভয়ানক হয়ে উঠে বাঘারপাড়া। ১-০গোলে প্রথমার্ধে এগিয়েও যায় তারা। এর পর বিরতি থেকে ফিরে এসে আরও দুর্দান্ত খেলে বাঘারপাড়ার দলটি। আর এই দুর্দান্ত খেলার মূল কৃতিত্ব বাঘারপাড়ার অধিনায়ক তামিম হাসান। এই অর্ধে করে আরও তিনটি গোল।
ম্যাচের ৩৯ মিনিটে ফ্রি কিক থেকে দ্বিতীয় গোল করে বাঘাপাড়ার । এর পর ৪৮মিনিটে ও তার চার মিনিট একই ভাবে করেন চতুর্থ গোলটি। আর এই চার গোলের সুবাদে ম্যাচ সেরা খেলোয়াড় হয় তামিম।
ম্যাচ শেষে যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এজেডএম সালেক। বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, বাঘারপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া আফরোজ, ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবাবুল হক। অনুষ্ঠানটি পরিচালনা করেন যশোর জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম আক্তারুজ্জামান।
মুজিববর্ষ উপলক্ষ্যে আরএমএস মেডিকেল ডিভাইস লিমিটেডের পৃষ্টপোষকতায় যশোর জেলা ক্রীড়া সংস্থার ফুবটল পরিষদের এই টুর্নামেন্ট আয়োজন করে।