আপাতত ‘রাজনীতি’ নিয়েই থাকতে চাই: অপু বিশ্বাস

0
270

জলসা প্রতিবেদক : বাংলাদেশি চলচ্চিত্র শিল্পের একজন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। নিজ যোগ্যতায় খুব অল্প সময়েই তিনি সাধারণ মানুষের ভালোবাসা কুড়িয়েছেন। সম্প্রতি শাকিব খানের সঙ্গে তার সম্পর্ক ও সন্তান নিয়ে মুখ খুললে তার প্রতি সবার ভালোবাসা ও গ্রহণযোগ্যতা আরো বেড়ে যায়। তাকে নিয়ে আগ্রহ ও কৌতুহল তৈরি হয় সাধারণের মাঝে। এবারের ঈদে তার নতুন সিনেমা ‘রাজনীতি’ মুক্তি পেতে যাচ্ছে। এসব বিষয়ে ঢাকাটাইমসের সঙ্গে তিনি কথা বলেছেন। সাক্ষাৎকার নিয়েছেন মাহমুদ উল্লাহ।

ঈদে মুক্তি পাচ্ছে আপনার নতুন চলচ্চিত্র ‘রাজনীতি’। এ নিয়ে আপনার ভাবনা কী?

আমি ফিল্মে যতদিন ধরে এসেছি। ততদিন ধরে প্রতি ঈদে আমার সিনেমা মুক্তি পেয়েছে। শুধুমাত্র গত কোরবানির ঈদে আমার সিনেমা মুক্তি পায়নি। কারণ তখন একটি শুভ সংবাদের জন্য অপেক্ষা করছিলাম। এখন আব্রাহাম আসছে। তাকে নিয়েই এখন থেকে সবার সামনে হাজির হব। দর্শক আমাদের উৎসাহ ভালোবাসা দিয়েছে। আশাকরি সবসময়ই তারা আমাদের পাশে থাকবে।

ভবিষ্যত পরিকল্পনা কী?

সবারই ব্যক্তিজীবন আছে। আমরা বিনোদনে কাজ করি। মানুষকে হাসি আনন্দ দেই। এটা ভালোবাসা আদান-প্রদানের জায়গা। ভবিষ্যতে ভাল কাজ সবাইকে উপহার দিতে চাই।

আপনার স্বামী শাকিব ছাড়া কি অন্য নায়কদের সঙ্গে অভিনয় করবেন না?

একটি ডিসিশন নিতে হলে ভেবে চিন্তে নিতে হয়। ঈদে ‘রাজনীতি’ মুক্তির সফলতার উপর সব কিছু নির্ভর করছে। আপাতত ‘রাজনীতি’ নিয়েই থাকতে চাই। আমি সবসময়ই সত্য বলার চেষ্টা করেছি। ১১ মাস আড়ালে ছিলাম। আমি বলেছি সবার সামনে এসে সত্য প্রকাশ করবো। সব জানাব। সেরকম করেই জানিয়েছি। এই বিষয়ও পরে জানাব।

ছবির গল্প কী নিয়ে?

পুরান ঢাকার দুই পরিবারের রাজনীতি নিয়েই ছবিটি। ছবিটি রিলিজের পর যদি আব্রাহামকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিতে পারতাম তাহলে দর্মক একটা ভালো টুইস্ট পেতো। কিন্তু ইচ্ছা করলে্ই তো আর সব হয় না।

সম্প্রতি শাকিব খানের একটি মন্তব্যকে নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছিলো, এ নিয়ে আপনার মন্তব্য কী?

সিনেমা ইন্ডাস্ট্রি শাকিবের একটি পরিবার। অনেক আগে থেকে সে এই জায়গায় রয়েছে। পরিবারে বাবা মা ভাই বোনের সঙ্গেও মনোমালিন্য হয়। এরকমই তার পরিবারের সঙ্গেও তার একটু মনোমানিল্য হয়ে আবার ঠিকও হয়ে গেছে। এটা তর্কের কিছু নয়। স্বাভাবিক।

শেষ কথা?

দর্শকদের বলবো বাংলা ছবিকে ভালোবাসুন। বাংলাদেশের ছবিকে ভালোবাসুন। অনেক কষ্টে এই দেশ স্বাধীন হয়েছে, আমাদের স্বাধীনতা অনেক কষ্টের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here