আবারও শারীরিক প্রতিবন্ধীর চাকুরির ব্যাবস্থা করলেন যশোর নরেন্দ্রপুর ইউপি চেয়ারম্যান রাজু আহম্মেদ..

0
30

আশানুর রহমান আশা বেনাপোল : যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহম্মেদ আবারও একজন শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিকে চাকুরী দিয়েছেন।

জানা যায়, নরেন্দ্রপুর ইউনিয়নের চৌঘাটা গ্রামের সাখাওয়াত বিশ্বাসের ছেলে শারীরিক প্রতিবন্ধী মাসুদুর রহমান (৩০) কে ইউনিয়ন পরিষদে অফিস সহকারী হিসেবে চাকুরী দিয়েছেন চেয়ারম্যান রাজু আহম্মেদ।

মাসুদুর রহমান জানান, ” আমার দুই হাত নাই তারপরও অনেক কষ্ট করে লেখাপড়া শেষ করেছি, বর্তমানে আমি এম এম কলেজে মাস্টার্সে অধ্যয়নরত আছি এবং কামিল পাশও করেছি। আমি একটা চাকুরীর জন্য অনেক নেতার কাছে ধর্ণা দিয়েছি ও বিভিন্ন অফিসে গিয়ে বহুবার ঘুরেছি কিন্তু চাকুরী দেওয়া তো দূরের কথা কেউ আমার দুঃখের গল্প টাও শুনতে চাইনা। সর্বশেষ আমি নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহম্মেদ এর শরণাপন্ন হই এবং তাকে আমার দুঃখ দুর্দশার ব্যাপারে জানালে তিনি তাৎক্ষণিকভাবে আমার জন্য ইউনিয়ন পরিষদে একটা চাকুরীর ব্যবস্থা করে দিয়েছেন। এজন্য আমি তার প্রতি কৃতজ্ঞ।

ইউনিয়ন পরিষদে গিয়েছিল সরেজমিনে দেখা যায়, চেয়ারম্যান রাজু আহম্মেদ এর আগেও তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে হাটবিলা গ্রামের ফারুক আহমেদ নামে একজন শারীরিক প্রতিবন্ধীকে চাকুরী দিয়েছিলেন যিনি এখনোও কর্মরত রয়েছেন। এছাড়াও তার ব্যবসা প্রতিষ্ঠান কওছার এন্টারপ্রাইজে আরোও অনেকে কর্মরত আছেন।

এলাকাবাসী জানান, চেয়ারম্যান রাজু আহম্মেদ জনপ্রতিনিধি হওয়ার পূর্ব হতেই জনসাধারণের জন্য তাদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। বর্তমানে তিনি বিপুল ভোটে নির্বাচিত একজন চেয়ারম্যান হিসেবে সততা ও নিষ্ঠার সাথে নিজের দায়িত্ব পালন করছেন।