আমার বিশ্বাস, সরকার আমার পাশে থাকবেন এবং আমার নিরাপত্তা দেবেন নায়ক শাকিব

0
284

জলসা ডেস্ক: জীবনের হুমকি পাচ্ছ্নে দাবি করে বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান সরকারের কাছে নিরাপত্তা চেয়েছেন। তিনি বলেছেন, পরবর্তী টার্গেট হচ্ছেন তিনি এমন কানাঘুষা আসছে তার কানে।

মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান এই তারকা অভিনেতা।

বেশ কিছুদিন ধরে শনির দশা চলছে বাংলাদেশের চলচ্চিত্রের এই প্রধান অভিনেতার জীবনে। বিশেষ করে গত ১০ এপ্রিল অভিনেত্রী অপু বিশ্বাস একটি টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচারে হাজির হয়ে নিজেকে শাকিবের স্ত্রী হিসেবে ঘোষণা দেয়ার পর থেকে। ওই সময় অপুর কোলে ছিল শাকিবের ছেলে আরিয়ান। প্রায় নয় বছর ধরে এই বিয়ে গোপন রেখেছিলেন শাকিব ও অপু। ওই অনুষ্ঠানে তিনি শাকিবের বিরুদ্ধে কিছু অভিযোগও করেছিলেন।

এরপর শাকিব আরেক টিভি চ্যানেলে সাক্ষাৎকারে এসব অভিযোগের জবাব দেন। কিছু ক্ষেত্রে অপুরও দোষ খুঁজেন তিনি। তবে অপু যে তার স্ত্রী এবং আরিয়ান তার ছেলে সেটাও স্বীকার করেন ওই সাক্ষাৎকারে।

এরপর শাকিব অসুস্থ হয়ে হাসাপাতালে যান। কদিন বাদে শিল্পী সমিতির নির্বাচনে ভোট গণনার সময় মধ্যরাতে এফডিসিতে গিয়ে লাঞ্ছিত হন। এরপর পরিচালকদের নিয়ে বক্তব্য দিয়ে নিষিদ্ধ ঘোষিত হন তিনি। এটা সমাধান হতে না হতে যৌথ প্রযোজনার ছবি নিয়ে বিতর্কে জড়ান একের পর এক। সিনিয়র শিল্পীদের অসম্মান করে বক্তব্য দেয়ার অভিযোগ আবার নিষিদ্ধ ঘোষিত হন তিনি।

একের পর এক অবাঞ্ছিত ঘটনার মোকাবিলা করে যাচ্ছেন শাকিব অনেকটা একা। সর্বশেষ যৌথ প্রযোজনার ছবি নিয়ে বিতর্কে অবশ্য সরকারের তথ্যমন্ত্রীকে পাশে পেয়েছেন তিনি। এরই মধ্যে এখন নাকি হুমকি পাচ্ছেন জীবনের ওপর।

শাকিব বলেন, ‘নরমালি আমি হুমকি-ধমকি পেয়ে থাকি। শারীরিকভাবে হেনস্তা করার, খারাপভাবে হ্যারাজ করার চেষ্টা থাকে। মাঝে মাঝে তো মৃত্যুর হুমকিও চলে আসে। কিন্তু দেখার মতো দৃষ্টান্তমূলক কোনো বিচার আমরা দেখছি না। অনেক কানাঘুষা আমার কানে আসে নেক্সট টার্গেট হচ্ছি আমি।”

শিল্পী সমিতির নির্বাচনের দিন এফডিসিতে হেনস্তা হওয়ার পর শাকিব থানায় একটি জিডি করেছিলেন। কিন্তু অভিযোগের কোনো ব্যবস্থা তিনি দেখেছেন বলে জানান তিনি। সাংবাদিকদের উদ্দেশে শাকিব বলেন, ‘কেউ যদি প্রসাশনকে মিস ইউজ করে থাকে তাহলে সেটা আপনারা ভালো বলতে পারবেন। ক্ষমতার অপব্যবহার করলেও আপনারা খতিয়ে দেখবেন।’

জীবনের হুমকি পেলেও তা নিয়ে ভাবছেন না জানিয়ে শাকিব বলেন, “আমার বিশ্বাস, সরকার আমার পাশে থাকবেন এবং আমার নিরাপত্তা দেবেন।”

নতুন ছবির কাজে বৃহস্পতিবার দেশের বাইরে যাবেন জানান শাকিব। বর্তমানে তিনি ‘চালবাজ’ ছবির কাজ করছেন। যৌথ প্রযোজনার এ ছবিটিতে তার বিপরীতে আছেন শুভশ্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here