আমি স্বভাবে লাজুক ও অন্তর্মুখী : সানি লিওন

0
271

জলসা ডেস্ক : সানি লিওন ‘পর্ন স্টার’ থেকে এখন বলিউডের নায়িকা। এ অভিনেত্রীর রূপে মুগ্ধ অনেকেই। তবে সাবেক এই ‘পর্ন স্টার’ যে স্বভাবে লাজুক- এ বিষয়টি হয়তো অনেকেই মানতে চাইবেন না। কিন্তু নিজেই এই দাবি করেছেন সানি লিওন।

চলচ্চিত্রে সানি লিওনের খোলামেলা পোশাক দেখে অনেকেই মনে করতে পারেন তিনি খুব বহির্মুখী স্বভাবের মানুষ। তিনি যে বেশি মানুষের সামনে কথা বলতে লজ্জা পান এটা শুনলেও হয়তো অবাক হবেন কেউ কেউ।

সানি লিওন জানান, তিনি খুব ‘লাজুক ও অন্তর্মুখী’। মানুষের সঙ্গে সহজে মিশতে পারতেন না তিনি। তাকে মানুষের সামনে সহজ হতে সাহায্য করেছেন ‘বলিউড কিং’ শাহরুখ খান।

সানি লিওন বলেন, ‘রইস’ ছবিতে একটি আইটেম গানে নাচার সুবাদে শাহরুখ খানের সঙ্গে ছবির প্রচারে অংশ গ্রহণ করি। সেসময় বিরাট উপকার করেছেন শাহরুখ খান। কীভাবে মানুষের সঙ্গে মিশতে হয় ও ভক্তদের সঙ্গে সহজ হতে হয় তা শিখেছেন শাহরুখ।

সানি লিওন আরও জানান, বলিউডের আরেক তারকা আমির খানের কাছ থেকেও সহযোগিতা পেয়েছেন তিনি। অভিনয়ের উন্নতির জন্য সানি আমির খানের অভিনয় শিক্ষকের কাছ থেকে বেশ কিছু পরামর্শ নিয়েছেন। আর তার সঙ্গে সানিকে যোগাযোগ করিয়ে দিয়েছিলেন আমির নিজেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here