আর এন রোডকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ঝিকরগাছা ঈগলস

0
111

রিপন অটো টি-২০ ক্রিকেটে টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদক : রিপন অটো টি-২০ ক্রিকেটে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ঝিকরগাছা ঈগলস। শুক্রবার যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে তারা আর এন রোডকে ৭৮ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে এ জয়ের স্বাদ গ্রহন করে।
ঝিকরগাছা ঈগলস টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ ইউকেট হাতে রেখে ১৮৬ রান করে। দলের পক্ষে নবাব অপরাজিত থেকে ৫১ বলে ৪টি বাউন্ডারি এবং ৩ টি ওভার বাউন্ডারিতে চড়ে ৬২ রান উপহার দেন দলের খাতায়। যার সুবাদে প্লেয়ার অব দ্যা ফাইনাল পুরস্কারে ভুষিত হন তিনি।এছাড়া দলের পক্ষে শামিম ৬টি বাউন্ডারি এবং ৩ টি ওভার বাউন্ডারির মাধ্যম্যে দলের জন্য তুলে দেন ৫৮ রান।
জবাবে জয়ের জন্য ব্যাট করতে নেমে ঝিকরগাছার অমিত, বাশার আর সুকান্তের বোলিং তান্ডবে ১৬ ওভারে সবকটি উইকেট হারিয়ে মাত্র ১০৮ রানের মাথায় সাজগরে ফিরে যেতে বাধ্য হয় আর এন রোড।
ম্যাচ শেষে বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন রিপন অটোর সত্তাধিকারি রিপন, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এ জেড এম সালেক, সহ সাধারন সম্পাদক আকসাদ সিদ্দিকী শৈবাল, সদস্য আজগার আলী খান টিটো, আনোয়ার হোসেন মুস্তাকসহ আরো অনেকে।