আর কোনো জাল জালিয়াতি বা অর্থ বানিজ্যের ঘটনা ঘটলে কঠিন ব্যবস্থা বললে এমপি নাসির উদ্দিন

0
120

নিজস্ব প্রতিনিধি

আর নতুন কোনো জাল জালিয়াতি বা অর্থ বানিজ্যের ঘটনা ঘটলে কঠিন ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া গতবার শিক্ষকদের এমপিও ভূক্তির ব্যাপারে যারা আর্থিক লেনদেন করেছেন তাদেরকেও ভৎর্সনা করেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডা.নাসির উদ্দিন। গত মঙ্গলবার চৌগাছা উপজেলার শেখ রাসেল ডিজিটাল ল্যাবের অনুমোদন পাওয়া ৮টি শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন তিনি।
শেখ রাসেল ল্যাবের অনুমোদন পাওয়া শিক্ষা প্রতিষ্ঠানগুলো হলো-জিসিবি আদর্শ কলেজ,হাজী মোর্তজ আলী মাধ্যমিক বিদ্যালয়,সিংহঝুলি শহীদ মশিয়ুর রহমান মাধ্যমিক বিদ্যালয়, আন্দারকোঠা মাধ্যমিক বিদ্যালয়, চৌগাছা ছারা পাইলট বালিকা বিদ্যালয়, স্বরূপদাহ মাধ্যমিক বিদ্যালয়, রানীয়ালি মাধ্যমিক বিদ্যালয় ও মাসিলা মাধ্যমিক বিদ্যালয়।
উপস্থিত সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের উদ্দেশ্যে এমপি নাসির বলেন, গেলবার আমার ডিও লেটারে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উপজেলার বেশ কিছু শিক্ষকদেরকে এমপিওভূক্ত করেছেন। কিন্তু একটি বিশেষ গোষ্ঠি সেই কাজকে পুজি করে ওই সকল শিক্ষকদের কাছ থেকে অর্থ বানিজ্য করেছে।
উপজেলার দুটি মাদ্রাসাতে আমার ডিও এবং স্বক্ষর জাল করে প্রতিষ্ঠান দুটির পরিচালনা পর্ষদের সভাপতি বানানো হয়েছে। যার একটি স্বর্পরাজপুর দাখিল মাদ্রাসা অন্যটি ডিএমসি দাখিল মাদ্রাসা। ডিএমসি মাদ্রাসার সেই দূর্নীতির বিরুদ্ধে ইতিমধ্যে সাংবাদিকগন সংবাদ প্রকাশ করেছেন উল্লেখ করে এমপি নাসির বলেন সেই সকল দূর্নীতিবাজদের বিরুদ্ধে দু’একদিনের মধ্যে থানায় জিডি করা হবে।

এদিন দুপুর ১২টার দিকে তিনি জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের মাঝে বিজয়ের সূবর্নজয়ন্তীর প্রধানমন্ত্রীর উপহার এবং চৌগাছা পৌর মেয়রের উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান দুটিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড.মোস্তানিছুর রহমান, চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ, চৌগাছা পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম মোঃ রফিকুজ্জামান, সুখপুকুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, চৌগাছা পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আনিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ—সভাপতি শহিদুল ইসলাম মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শরিফুল ইসলাম, প্রেসক্লাব চৌগাছার সভাপতি জিয়াউর রহমান রিন্টু, সাধারন সম্পাদক প্রভাষক অমেদুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

এর আগে সকাল ১১টায় উপজেলা আওয়ামী লীগের দুঃসময়ের নিবেদিত প্রান ও চৌগাছা পৌর ছাত্রলীগ নেতা সৌরভ রহমান বিপুলের মরহুম পিতা তৈয়ব আলীর জানাজার নামাজে অংশগ্রহন করেন যশোর-২ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডা.নাসির উদ্দিন।