আলিয়ার জিন্সে খেজুর গাছ

0
232

জলসা ডেস্ক : কোনো আয়োজন বা পার্টিতে বলিউড তারকাদের কেউ থাকা মানেই অন্যরকম আলোচনার খোরাক। তবে এক্ষেত্রে বলিউড তারকাদের পোশাক নিয়েও আলোচনা থাকে তুঙ্গে।

স্বাভাবিকভাবেই জমকালো আয়োজন বা পার্টিতে নিজেকে আকর্ষণীয় করে তুলতে পোশাকে বৈচিত্র্য আনেন বলিউড তারকারা। তবে হাল আমলে তাদের ফ্যাশনে এসেছে বিচিত্রতা।

সম্প্রতি বলিউডের গ্ল্যামার গার্ল আলিয়া ভাটকে দেখা গেছে এমনই এক সাজে। কালো-লাল রঙা মোটা শার্টের সঙ্গে নীল জিন্স পড়েছেন আলিয়া ভাট। জিন্সে দুই পায়ে দুটি সোনালি কারুকাজের খেজুর গাছ। হাঁটুর উপর থেকে উড়ুর অংশজুড়ে এমব্রয়ডারি করে ফুঁটিয়ে তোলা হয়েছে আকাশের সাদা মেঘ ও উড়ন্ত পাখি।

আপাত দৃষ্টিতে এ সাজ ক্যাজুয়াল কিংবা আউটফিটের মনে হলেও ব্যতিক্রম নকশার এ পোশাক সাধারণের সঙ্গে আলিয়া ভাটকে আলাদা করে তুলেছে।

স্টাইলে ছাড় না দিয়েও কিভাবে আরামদায়ক পোশাকেও অন্যদের টেক্কা দেয়া যায়, আলিয়ার এ সাধারণ সাজ সেটাই তুলে ধরেছে বলে ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে।

বলিউডের প্রভাবশালী চলচ্চিত্রনির্মাতা মহেশ ভাটের ছোট মেয়ে আলিয়া ভাট। ২০১২ সালে স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু হয় হালের ক্রেজ আলিয়ার। বর্তমানে গৌরি শিন্ডের ছবিতে নায়িকা হিসেবে কাজ করছেন আলিয়া। একই ছবিতে থাকছেন বলিউড বাদশা শাহরুখ খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here