আ’লীগ নেতা মোহিত নাথ করোনায় আক্রান্ত ॥ সুস্থতা কামনা

0
103

নিজস্ব প্রতিবেদক : আ’লীগ নেতা মোহিত নাথ করোনায় আক্রান্ত ॥ সুস্থতা কামনাযশোর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দৈনিক প্রজন্মের ভাবনা’র প্রকাশক-সম্পাদক মোহিত কুমার নাথ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার পরিবারের পক্ষ থেকে সোমবার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
গত চার-পাঁচদিন ধরে তার শরীরে বিভিন্ন ধরনের সমস্যা দেখা দেয়। এরপর তিনি করোনা পরীক্ষার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দেন। সর্বশেষ, তার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। তিনি ডাক্তারের পরামর্শ অনুযায়ী বাড়িতেই অবস্থান করছেন। তার সুস্থতা কামনা করে যশোরবাসীর কাছে দোয়া ও আশীর্বাদ প্রার্থনা করেছে তার পরিবার ও শুভাকাঙ্খীরা।
এদিকে, আওয়ামী লীগ নেতা মোহিত কুমার নাথের আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন নেতৃবৃন্দ।
বিবৃতিদাতারা হলেন, যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, জেলা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সভাপতি আমিরুল ইসলাম রন্টু, সাধারণ সম্পাদক ফিরোজ ইকবাল, জেলা বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সভাপতি আসাদ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক শাহিদুল ইসলাম বাবু, শহর কমিটির সভাপতি সঞ্চিতা বিশ্বাস, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম দীপু প্রমুখ।