ইংল্যান্ডে তামিমের স্ত্রীর মুখে এসিড নিক্ষেপের চেষ্টা!

0
270

নিজস্ব প্রতিবেদক : কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে এক ম্যাচ খেলেই তামিম ইকবালের দেশে ফেরার সিদ্ধান্তে সবাই হতবাক। তামিম নিজের একান্তই ব্যক্তিগত কারণে দেশে ফিরছেন বলে জানা গেলেও এখন শোনা যাচ্ছে ভিন্ন কথা। নিরাপত্তাহীনতার কারণেই ইংল্যান্ড ছেড়েছেন তামিম। কারণ তার পরিবারের ওপর হামলা চালানোর চেষ্টা করেছে দুষ্কৃতিকারীরা।

ন্যাটওয়েস্ট টি-টুয়েন্টি ব্লাস্টে এসেক্স ঈগলসের হয়ে আটটি ম্যাচে অংশ নেয়ার কথা ছিল তামিমের। এজন্য এক মাসের জন্য স্ত্রী-পুত্র সহ ইংল্যান্ডে পাড়ি জমিয়েছিলেন তামিম। কিন্তু কেন্টের বিপক্ষে একটি ম্যাচ খেলেই সপরিবারে দেশে ফেরার সিদ্ধান্ত নেন। এ নিয়ে তামিম এখনো মুখ খোলেননি।

তবে এসেক্সের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে থেকে জানা যায় যে, তামিম একান্ত ব্যক্তিগত সমস্যার কারনে খেলতে পারছেন না।

দেশের শীর্ষস্থানীয় এক ইংরেজি দৈনিকের প্রতিবেদন থেকে জানা যায় যে, তামিম ইকবালের স্ত্রী আয়শা সিদ্দিকিকে লক্ষ্য করে দুষ্কৃতিকারীরা এসিড নিক্ষেপের চেষ্টা করে। এ ঘটনা কোথায় ও কখন ঘটেছে তা এখনো জানা যায়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড পরিচালক অবশ্য বলেছেন, তামিম ও তার পরিবারকে ধাওয়া করেছিল কয়েকজন লোক। দৌড়ে নিরাপদ আশ্রয়ে চলে যাওয়ায় তাদের কিছু হয়নি। এ ঘটনার পরই তামিম দেশে চলে আসার সিদ্ধান্ত নেন।

তামিমের স্ত্রী হিজাব পরেন বিধায় হামলার টার্গেটে পরিনত হয়েছে তার পরিবার। এছাড়া ইংল্যান্ডে মুসলিমদের লক্ষ্য করে এসিড নিক্ষেপের মতো ঘটনা সাম্প্রতিক সময়ে ঘটেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here