ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংখ্যালঘু পরিবারের বাড়ি দখলের অভিযোগ

0
239

ম্যাগপাই নিউজ ডেক্স : সিলেটের ওসমানীনগর উপজেলার সিকন্দরপুর গ্রামের সংখ্যালঘু এক পরিবার আওয়ামী লীগ দলীয় ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে বাড়ি দখলের চেষ্টা ও হয়রানির অভিযোগ তুলেছে। বুধবার সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে সিকন্দপুর গ্রামের প্রণধীর সূত্রধর এ অভিযোগ করেন। তবে অভিযোগ অস্বীকার করেছেন উপজেলার উমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া চৌধুরী।

সংবাদ সম্মেলনে প্রণধীর সূত্রধর অভিযোগ করেন, চেয়ারম্যান কিবরিয়ার বাড়ির পাশেই তার বাড়ি। বাড়িটি বিক্রি করে অন্যত্র চলে যেতে কিবরিয়া তাকে অনেকদিন ধরে চাপ দিচ্ছেন। তিনি রাজি না হওয়ায় গত সপ্তাহে বাড়িতে পূজা চলাকালে কিবরিয়ার বাড়ির ছাদ থেকে তার বাড়ি লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। এছাড়া গত রবিবার বাজার থেকে ফেরার পথে তাকে উদ্দেশ্য করে গুলি ছুঁড়েন চেয়ারম্যানের লোকজন। এছাড়া বিভিন্ন সময় তার বাড়ির আঙ্গিনায় জবাই করা গরুর নাড়িভুঁড়ি ফেলে তাকে হেনস্থা করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এতে তার পরিবার জিম্মি হয়ে পড়েছেন।

তবে অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া চৌধুরী বলেন, তিনি প্রবাসী। প্রবাস থেকে এসে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার এই জনপ্রিয়তা ও সামাজিক অবস্থান মেনে নিতে না পেরে এলাকার একটি কুচক্রী মহল প্রণধীরের পরিবারকে ব্যবহার করে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here