ইবিতে বহিরাগত সন্ত্রাসী হামলায় ঠিকাদার আহত, মটর সাইকেল ছিনতাই

0
326

রাশেদুন নবী, (ইবি প্রতিনিধি) : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শহীদ জিয়াউর রহমান হলের সংস্কারে নিয়োজিত শরিফুল ইসলাম নামের এক ঠিকাদারের উপর আকস্মিক হামলা চালিয়েছে বশির নামের এক বহিরাগত সন্ত্রাসী। এসময় মটর সাইকেল ও মানিব্যাগ ছিনতাই করে নিয়ে গেছে বলে জানা গেছে। শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে জিয়া হলের সামনে এঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, জিয়া হল সংস্কারের কাজ তদারকির জন্য শরিফুল বিকেলে হলের সামনে আসলে পিছন থেকে আকস্মিক ভাবে বশির তার পকেট থেকে মানিব্যাগ তুলে নেয়। এত শরিফ বাধা দিলে কাঠের চলা দিয়ে শরিফের মাথায় আঘাত করে বশির। এতে শরিফ মাটিতে লুটিয়ে পড়লে তার ব্যবহৃত মটর সাইকেলের চাবি ছিনিয়ে নেয়। পরে বশিরের সাথে আরেক বহিরাগত সন্ত্রাসী সিরাজ শরিফের মটর সাইকেল নিয়ে চলে যায়।

এ বিষয়ে বশির বলেন, “শরিফুল একজন সন্ত্রাসী। সে কিছুদিন আগে আমার উপর গুলি চালিয়েছিল। তার পরও সে কিভাবে ক্যাম্পাসে ঘোরাফেরা করে। তাই আমি তাকে মারধর করেছি।

এব্যাপারে শরিফুল ইসলাম জানান,“আমি হলে ঢুকতেই বশির আমাকে মারধর করে মানি ব্যাগ আর বাইকের চাবি নিয়ে নেয়। পরে আমাকে গালাগাল করতে করতে বাইক নিয়ে চলে যায়। ব্যাগে থাকা প্রায় ২০হাজার টাকা ভোটার আইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্স, গাড়ির কাগজপত্র নিয়ে যায়। আমি থানায় ছিনতাই মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছি।

উল্লেখ্য, ঠিকাদার শরিফুল সাবেক ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলামের একান্ত অনুগত। সে সর্বদা সাইফুলের সাথে চলাফেরা ও একই বাইকে যাতায়াত করত। সাইফুল ও সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান মিজুর পারষ্পরিক দ্বন্দ্ব ছিল। বহিরাগত সন্ত্রাসী বশির মিজু গ্রুপের হয়ে ক্যম্পাসে চলাফেরা করে। বর্তমানে মিজু গ্রুপ থেকে সাধারণ সম্পাদক হওয়ায় বশির পূর্ব শত্রুতার প্রতিশোধ হিসেবে শরিফের ওপর অতর্কিত হামলা করেছে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here