ইবিতে বৃহত্তর রংপুর ছাত্রকল্যাণ সমিতির নবীণ বরণ

0
315

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যলয়ে (ইবি) বৃহত্তর রংপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীণ বরণ ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হযেছে। বুধবার বেলা সাড়ে ১১টা থেকে দিনব্যাপী পরমাণু বিজ্ঞানী ড. এস এম ওয়াজেদ মিয়া বিজ্ঞান ভবনের ১০২ নং কক্ষে এটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নবীণ শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়।

জানা গেছে, বৃহত্তর রংপুর ছাত্রকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মিলনের সঞ্চালনায় সকাল সাড়ে ১১টায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি আবু রায়হানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের প্রফেসর ড. আব্দুস সামাদ, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক হোসাইন মো: ফারুকী প্রমুখ।

অনুষ্ঠানে বৃহত্তর রংপুর, লালমনিরহাট, নীলফামারি, কুড়িগ্রাম, গাইবান্ধা জেলার শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দুপুরে প্রীতিভোজ ও পরে সমিতির আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃকিত অনুষ্ঠান পরিবেশিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here