ইমন হত্যার বিচারের দাবিতে যশোর জেলা ছাত্রলীগের ১০ দিন ব্যাপি গণস্বাক্ষর কর্মসূচি

0
524

নিজস্ব প্রতিবেদক : প্রায় দুই পক্ষ কাল পার হয়েও যথন যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মনোয়ার হোসেন ইমন হত্যার আসামীরা রয়ে গেছে ধরা ছোয়ার বাইরে তখন হত্যার বিচার এবং আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে যশোর জেলা ছাত্রলীগ আগামী ২৫শে নভেম্বর থেকে ১০ দিন ব্যাপি গণস্বাক্ষর কর্মসূচি হাতে নিয়েছে। বৃহস্পতিবার প্রেসক্লাব যশোরে এক সাংবাদিক সম্মেলনে এ কর্মসূচির ঘোষনা দেন তারা।

এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি রওশন ইকবাল শাহী লিখিত বক্তব্যে বলেন, আমরা যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মনোয়ার হোসেন ইমন হত্যার বিচারের দাবিতে যশোরের প্রত্যেকটা উপজেলা, ই্‌উনিয়ন, ওয়ার্ড এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে গণস্বাক্ষর করে জেলা প্রশাসক থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করবো।

তিনি আরো বলেন যতক্ষন আসামীরা আইনের আওতায় না আসছে ততক্ষন আমরা রাজপথ ছাড়বো না।

এ সময় তিনি বলেন, আমরা দৃড় ভাবে বলতে চাই,  যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মনোয়ার হোসেন ইমন হত্যার জন্য সদর উপজেলা আওয়ামলীগের সভাপতি মোহিত কুমার নাথ এবং ছাত্রদল নেতা ও শহর যুবলীগের যুগ্ম আহবায়ক, এমপি নাবিলের আশ্রিত সন্ত্রাসী মেহেবুব রহমান ম্যানসেল দায়ী। কেননা ওই এলাকার মাদক নিয়ন্ত্রন করে মোহিত কুমার নাথ ও ম্যানসেল বাহিনীর সাথেই ইমনের বিরোধ ছিলো।

সংবাদ সম্মেলনে এ সময় আরো উপস্থিত থেকে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বিপুল।

তিনি বলেন, যুবলীগ নেতা মেহেবুব রহমান ম্যানসেল, ডিম রিপনসহ  রাকিব, শিশিম, শুভ নয়ন, পিচ্চি ইয়াসিন, মোমিন, রবিউলসহ এমপির সন্ত্রাসী বাহিনী ইমনকে হত্যা করেছে। তিনি বলেন, পুলিশ যথেষ্ট আন্তরিক, কিন্তু কেন তারা আসামীদের আইনের আওতায় আনছে না তা আমরা জানি না, তবে তিনি বলেন, যতক্ষন পর্যন্ত ইমন হত্যার আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি হচ্ছে ততক্ষন আমরা আন্দলন চালিয়ে যাবো।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ছাল ছাবিল আহমেদ জিসানসহ আরো অনেকে।